সস্ত্রীক করোনামুক্ত হলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক

প্ল্যাটফর্ম নিউজ, ৩০শে জুন, মঙ্গলবার, ২০২০

করোনার শঙ্কা কাটিয়ে সুস্থ হলেন রাজধানীর শেরে বাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও তাঁর সহধর্মিনী নিবেদিতা বড়ুয়া।

আজ দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় করোনামুক্ত হওয়ার এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। তাঁর শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লিখেন-

“প্রথমে অশেষ কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তার কাছে। ধন্যবাদ আমার সকল শুভানুধ্যায়ী, শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক সহকর্মী, সহযোদ্ধা , আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, প্রিন্ট ও ইলেকট্রনিক সংবাদকর্মী, চিকিৎসক, নার্স, হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারী সহ দেশবাসী সকলকে যারা আমার জন্য এবং আমার সহধর্মিণীর করোনা মুক্তির জন্য প্রার্থনা করেছেন, আমাদেরকে বিভিন্ন ভাবে সাহস যুগিয়েছেন। দেরিতে হলেও অবশেষে আমরা করোনা জয় করতে সক্ষম হয়েছি। আবারো আপনাদের সেবায় আমি নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত। সকলে সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।”

উল্লেখ্য, করোনা মহামারির শুরু থেকেই নিরলসভাবে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে রাউন্ড দেয়া ও বিভিন্ন গুরুত্বপূর্ণ অনলাইন মিটিং এ যোগদানসহ নিয়মিত সকল কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তিনি। আক্রান্ত হবার প্রথম দিকে বাসায় আইসোলেশনে থাকলেও গত ১৪ই জুন তিনি ও তাঁর সহধর্মিনী সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছিলেন বলে জানা যায়।

করোনাজয়ী অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও তাঁর সহধর্মিনী নিবেদিতা বড়ুয়াকে প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে অভিনন্দন।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

লাইফ ইন লকডাউন, ডে এইটি থ্রি

Tue Jun 30 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৩০ জুন ২০২০, মঙ্গলবার ডা. শুভদীপ চন্দ একজন মেয়ে যখন প্রথম বিদ্রোহ করে সে কেন মেয়ে হয়ে জন্মালো; মেয়ে হয়ে সে রান্নার অধিকার পায়, বাচ্চা মানুষ করার অধিকার পায়, কাপড় ধোয়ার অধিকার পায়, ঘর সাজানোর অধিকার পায়, নিজে আরো সুন্দর দেখানোর অধিকার পায়- কিন্তু সব ভেঙ্গেচুরে পৃথিবীর মাথা […]

সাম্প্রতিক পোষ্ট