লাশের মিছিলে আরেকটি নাম:কুমিল্লায় শ্বশুরবাড়ি থেকে মেডিকেল ছাত্রীর মরদেহ উদ্ধার

11796464_1624247294499475_3449822305575477748_n

 

ডা:সাজিয়া,ডা:শামারুখ,ডা:শেহজাদীর পর এবার লাশের মিছিলে নাম লেখাতে হল কুমিল্লা ইস্টার্ন মেডিকেলের চতুর্থ বর্ষের ছাত্রী উম্মে আয়মন সুলতানা স্বর্নাকে (২১)।আজ কুমিল্লার ব্রাম্মনপাড়ার শশীদলে শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।নিহতের স্বামী ইমনসহ শ্বশুরবাড়ির সকলে পলাতক আছে।স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্বর্নার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির লোকদের খোঁজা হচ্ছে বলেও জানান তিনি।

নিজের নামের পাশে ডা: লেখার স্বপ্ন নিয়ে ভর্তি হওয়া আরো একটি জীবনপ্রদীপ নিভে গেল পশুশ্রেনীর কিছু অমানুষের হাতে।ঠিক আর কয়টা নাম যোগ হলে এ মৃত্যুর মিছিলের লিস্টটা সম্পূর্ন হবে,কেউ বলতে পারেন?

ইস্টার্ন মেডিকেলের চতুর্থ বর্ষের ছাত্রী স্বর্নার করুণ মৃত্যুতে প্লাটফর্ম পরিবার গভীরভাবে শোকাহত।সেই সাথে প্লাটফর্মের মাধ্যমে সমগ্র ডক্টর সোসাইটির পক্ষ হতে স্বর্নার মৃত্যুর সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনার তীব্র দাবি জানাচ্ছি।
 
WE WANT JUSTICE FOR SHORNA.

আসিফ মজুমদার

Next Post

সারাদেশব্যপী ক্যারি অন পূর্নবহালের দাবিতে মানব বন্ধনের কিছু খন্ড চিত্র

Sat Aug 1 , 2015
ঢাকা রাজশাহী চট্টগ্রাম রংপুর সিলেট খুলনা ময়মনসিংহ বগুড়া দিনাজপুর সাতক্ষীরা নোয়াখালী যশোর কুমিল্লা বরিশাল রাঙামাটি সিরাজগঞ্জ কুষ্টিয়া পাবনা কক্সবাজার ফরিদপুর পরিমার্জনা: বনফুল 60 SHARES Share on Facebook Tweet Follow us Share Share Share Share Share

সাম্প্রতিক পোষ্ট