রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ইচিপের নতুন কমিটি ঘোষণা

প্ল্যাটফর্ম নিউজ, শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

গত ১৯ সেপ্টেম্বর, ২০২২ রোজ সোমবার রাজধানী ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল ও মিটফোর্ড হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের (ইচিপ) নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ৪৪তম ব্যাচের ২০২১-২২ এবং ২০২২-২৩ দুই সেশনে কমিটি ঘোষণা করা হয়।

২০২১-২২ সেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে ডা. শহীদুল ইসলাম ও ডা. সুভাষ দেবনাথ স্নিগ্ধকে এবং ২০২২-২৩ সেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে ডা. রাহাতুল হাসান ও ডা. আসাদুজ্জামান শান্তকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়।

অত্র হাসপাতালের পরিচালক ব্রিগে. জে. কাজী মো. রশিদ-উন-নবী এবং পূর্ববতী কমিটির সভাপতি ডা. সর্বজিৎ রায়, ডা. দেবাশিষ আচার্য্য ও সাধারণ সম্পাদক ডা. ফাহাদ আল হাসানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২৩ সদস্যবিশিষ্ট উক্ত কমিটি দুইটি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা. মজনু মিয়া এবং সাধারণ সম্পাদক ডা. মাইদুল ইসলামসহ সকল ইন্টার্ন চিকিৎসকবৃন্দ।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo