রংপুর ডেন্টাল কলেজের দেড় যুগ পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠিত

জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা ও দিনব্যাপী নানান কর্মসূচীর মাধ্যমে রংপুর ডেন্টাল কলেজের দেড় যুগ পূর্তি ও পুনর্মিলনী-২০১৯ সম্পন্ন হলো গত ২৫ জানুয়ারী।

 

‘প্রিয় মুখের ভিড়ে প্রাণের উৎসবে’ স্লোগানকে পুজি করে ১৮ বছরের সকল ব্যাচের মিলনমেলা হলো কলেজ প্রাঙ্গনে।পুরনো স্মৃতিকে আবার স্মরণ করার অপূর্ব সুযোগ পেয়েছিলো সকলে। এ সুবাদে ফুল এবং লাইট দিয়ে কলেজ সাজানো হয় নানান রঙে।ছিলো সকলের একসাথে বসে খাওয়ার ব্যবস্থা। সকালের নাস্তা থেকে শুরু করে রাতের খাবার সব কিছুরই আয়োজন ছিল।

 

সকালে জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।পরবর্তীতে কেক কাটা,শোভাযাত্রা, স্মৃতিকথা অনুষ্ঠিত হয়।সন্ধ্যায় শুরু হয় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র।শ্রদ্ধা ভরে স্মরণ করা হয় হাঁড়িয়ে যাওয়া মুখগুলোকে। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশি-বিদেশি শিক্ষার্থী এবং অতিথি শিল্পীরা অংশগ্রহণ করেন।

আনন্দঘন মুহুর্তের মধ্য দিয়ে দেড় যুগ পূর্তি পালন করা হলো রংপুর ডেন্টাল কলেজে।

Urby Saraf Anika

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কুমেক অডিটরিয়ামে প্রদর্শিত হলো তানভীর হোসেন এর নাটক "পত্রকথা"

Sun Jan 27 , 2019
কুমিল্লা মেডিকেল কলেজের ২৪ তম ব্যাচের ছাত্র তানভীর হোসেন এর রচনা এবং পরিচালনায় প্রথম নাটক “পত্রকথা”। নাটকটি গত ২৪ জানুয়ারি ইউটিউব ও ফেইসবুকে রিলিজ করা হয় এবং ঐ একই দিনে কুমিল্লা মেডিকেল কলেজের সকল শিক্ষার্থীদের সাথে নিয়ে মেডিকেল কলেজ অডিটরিয়ামে প্রিমিয়ার করা হয়। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে নাটকটি বেশ […]

সাম্প্রতিক পোষ্ট