ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসকের উপর নগ্ন হামলা

২২/০৬/১৬ ইং তারিখ ভোর ৪:০০ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ তে কর্মরত মিডলেভেল এমডি রেসিডেন্ট ডা:রুহুল কে একদল সন্ত্রাসী মারাত্নকভাবে শারীরিকভাবে লাঞ্চিত করে। ভোর ৪:০০ ঘটিকায় একজন রোগী ভর্তি হন। রোগীকে এক্সামিন করে ও ইসিজি করে ডা:রুহুল রোগীকে মৃত ঘোষনা করেন(ব্রট ডেথ)। এরপরই রোগীর লোকজন চিকিৎসকের উপর নির্মমভাবে চড়াও হয়। ডা:রুহুল চরমভাবে আহত হয়ে এখন মমেকহা তে ভর্তি আছেন।

মমেকহা এর সকল মিডলেভেল চিকিৎসক ক্ষোভে ফেটে পড়েন এবং এখন কর্মবিরতিতে রয়েছেন। এ কর্মবিরতি কার্যক্ষেত্রে নিরাপত্তার নিশ্চয়তা না পাওয়া ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না পাওয়া পর্যন্ত চলবে।

এভাবে আর কতদিন চলবে জানা নাই। চিকিৎসকরা আর কতদিন এভাবে অনিরাপদ পরিবেশে কাজ করে যেতে বাধ্য হবেন। দেশের সকল স্তরের চিকিৎসকদের কাছ থেকে মমেকহা চিকিৎসকদের সাথে একাত্নতা ঘোষনা করার আহবান জানাচ্ছি।

তথ্য সুত্রঃ মেহেদী হাসান বিপ্লব

Vivek Podder

3 thoughts on “ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসকের উপর নগ্ন হামলা

  1. এরপরও ডাক্তার এবং অল্পকিছু নন ডাক্তার সচেতন মানুষ ছাড়া কারোই সহানুভুতি পাবেন না! এদেশের আমজনতা মনে করে ডাক্তার রোগীকে বাঁচাতে না পারাটাই ডাক্তারের অবহেলা এবং ভুল চিকিৎসা! তাদের কে বুঝাবে! হতভাগা আমরা এদেশের ডাক্তার সমাজ!এখানেও সিলেট মেডিকেলের মতো ইফেকটিভ ইফোর্ট আশা করি! পরিচালক ডা: ব্রিগেডিয়ার নাসির স্যার আর বিএমএ ময়মনসিংহ এর যথাযথ উদ্যেগ দেখার অপেক্ষায় রইলাম!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

২০১৬-১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস/বিডিএস কোর্সের ভর্তি পরীক্ষার সময় প্রকাশিত

Thu Jun 23 , 2016
তথ্য ঃ নাবিলা নাজরিন,সাফেনা উইমেন ডেন্টাল কলেজ,প্ল্যাটফর্ম প্রতিনিধি ২০১৬-১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস/বিডিএস কোর্সের ভর্তি পরীক্ষা আগামী সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মন্ত্রণালয়ের সভাকক্ষে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রনালয় আয়োজিত ২০১৬-১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস এবং বিডিএস কোর্সে শিক্ষার্থী ভর্তি সংক্রান্ত এই মতবিনিময় সভায় প্রথমেই পরীক্ষা গ্রহনের জন্য কি […]

সাম্প্রতিক পোষ্ট