• sticky

June 22, 2016 1:44 pm

প্রকাশকঃ

২২/০৬/১৬ ইং তারিখ ভোর ৪:০০ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ তে কর্মরত মিডলেভেল এমডি রেসিডেন্ট ডা:রুহুল কে একদল সন্ত্রাসী মারাত্নকভাবে শারীরিকভাবে লাঞ্চিত করে। ভোর ৪:০০ ঘটিকায় একজন রোগী ভর্তি হন। রোগীকে এক্সামিন করে ও ইসিজি করে ডা:রুহুল রোগীকে মৃত ঘোষনা করেন(ব্রট ডেথ)। এরপরই রোগীর লোকজন চিকিৎসকের উপর নির্মমভাবে চড়াও হয়। ডা:রুহুল চরমভাবে আহত হয়ে এখন মমেকহা তে ভর্তি আছেন।

মমেকহা এর সকল মিডলেভেল চিকিৎসক ক্ষোভে ফেটে পড়েন এবং এখন কর্মবিরতিতে রয়েছেন। এ কর্মবিরতি কার্যক্ষেত্রে নিরাপত্তার নিশ্চয়তা না পাওয়া ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না পাওয়া পর্যন্ত চলবে।

এভাবে আর কতদিন চলবে জানা নাই। চিকিৎসকরা আর কতদিন এভাবে অনিরাপদ পরিবেশে কাজ করে যেতে বাধ্য হবেন। দেশের সকল স্তরের চিকিৎসকদের কাছ থেকে মমেকহা চিকিৎসকদের সাথে একাত্নতা ঘোষনা করার আহবান জানাচ্ছি।

তথ্য সুত্রঃ মেহেদী হাসান বিপ্লব

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ কর্মবিরতি, ময়মনসিংহ মেডিকেল কলেজ, হামলা,

পাঠকদের মন্তব্যঃ ( 3)

  1. Sarwar Raju says:

    নগ্ন হামলাকারীকে নগ্ন করেই ময়মনসিংহ শহর ঘুরানো হোক

  2. Nurul Amin says:

    এরপরও ডাক্তার এবং অল্পকিছু নন ডাক্তার সচেতন মানুষ ছাড়া কারোই সহানুভুতি পাবেন না! এদেশের আমজনতা মনে করে ডাক্তার রোগীকে বাঁচাতে না পারাটাই ডাক্তারের অবহেলা এবং ভুল চিকিৎসা! তাদের কে বুঝাবে! হতভাগা আমরা এদেশের ডাক্তার সমাজ!এখানেও সিলেট মেডিকেলের মতো ইফেকটিভ ইফোর্ট আশা করি! পরিচালক ডা: ব্রিগেডিয়ার নাসির স্যার আর বিএমএ ময়মনসিংহ এর যথাযথ উদ্যেগ দেখার অপেক্ষায় রইলাম!

  3. lame backboneless midlevel…shut down emergency.. otherwise u ll get da justice..atleaet accused shld be guaranteed jail for one year




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.