মেডিসিন ক্লাব এর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আজ মেডিকেল ও ডেন্টাল স্টুডেন্ট দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন মেডিসিন ক্লাবের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়।

received_1599758466780087

Learn And Let Others Learn To Serve The Humanity In The Best Possible Manner এই মূলমন্ত্রে ১৯৮১ সালের ৩১ শে জানুয়ারী যাত্রা শুরু করে মেডিসিন ক্লাব।
এই উপলক্ষে দেশের ২৫ টি ইউনিটে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

কেন্দ্রীয় পর্যায়ে ঢাকা জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে মেডিসিন ক্লাব কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে এ বর্নাঢ্য আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত শিক্ষাবিদ ,গবেষক ও লেখক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমিরেটাস অধ্যাপক আনিসুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নির্বাহী সম্পাদক জনাব খালেদ মুহিউদ্দীন। বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় উপদেষ্টাবৃন্দ। এছাড়াও ছিলেন থ্যালাসেমিয়া সচেতনতা কর্মসূচীতে জড়িত গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সকল ইউনিটের সদস্যবৃন্দ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেডিসিন ক্লাব কেন্দ্রীয় পরিষদের সাধারন সম্পাদক নওশিন নাওয়ার। কেন্দ্রীয় উপদেষ্টাগন স্মৃতিচারনমূলক বক্তব্যের মাধ্যমে ক্লাবের প্রতি ভালবাসা এবং আবেগ প্রকাশ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় সভাপতি জয়দেব বসাক। কেক কেটে এবং আনন্দ র‌্যালীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

ফয়সাল আবদুল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মিটফোর্ড হাসপাতালে হামলা, নিরাপত্তাহীনতায় ভুগছে চিকিৎসকগণ

Sat Feb 3 , 2018
  আজ ৩ ফেব্রুয়ারি,২০১৮।   আজ সকালে মিটফোর্ড হাসপাতালে মেডিসিন বিভাগে কর্মরত সহকারী রেজিস্ট্রার ও ইন্টার্ন চিকিৎসকের উপর রোগীর লোক  হামলা করে পালিয়ে যায়। মেডিসিন ইউনিটের একজন সহকারী রেজিস্ট্রার ও ইন্টার্ন ডাক্তাদের  উপর  হামলা চালায় রোগীর আত্নিয়-স্বজনগন । রাউন্ডের সময় রোগীর লোককে, রোগীর স্বার্থেই বাইরে গিয়ে অপেক্ষা করতে বলা হলে […]

সাম্প্রতিক পোষ্ট