মেডিসিন ক্লাবের উদ্যোগে রাঙামাটিতে রক্তের গ্রুপ নির্ণয় , ব্লাড সুগার নির্ণয় এবং এন্টিবায়োটিক রেজিস্ট্যান্সি সচেতনতা কার্যক্রম পরিচালিত

৯ নভেম্বর, ২০১৯

 
গত ৮ নভেম্বর , শুক্রবার বিকেলে রাঙামাটি জেলার ৩ নং ওয়ার্ডে (তবলছড়ি) অবস্থিত “শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়” প্রাঙ্গনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, বিনামূল্যে রক্তচাপ নির্ণয়, স্বল্পমূল্যে বহুমূত্র রোগের অবস্থা নির্ণয় এবং এন্টিবায়োটিক রেসিস্টেন্স এর উপর সচেতনতামূলক আলোচনার আয়োজন করে মেডিসিন ক্লাব, রাঙামাটি মেডিকেল কলেজ ।


মেডিসিন ক্লাব কেন্দ্রীয় পরিষদের তত্ত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড এর কাউন্সলির জনাব পুলক চক্রবর্তী ।

এছাড়াও, মেডিসিন ক্লাব, রাঙামেক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন কুশ অর্নব , তন্ময় চৌধুরী এবং তাদের নেতৃত্বাধীন মেডিকেল টিম ।

Special Correspondent

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

'জাতীয় মানসিক স্বাস্থ্য জরিপ ২০১৮-১৯' এর ফল প্রকাশ

Sat Nov 9 , 2019
৯ নভেম্বর, ২০১৯  দেশের প্রায় ১৬.৮ শতাংশ মানুষ মানসিক রোগে ভুগছেন। এরমধ্যে ১৬.৮ শতাংশ পুরুষ এবং ১৭ শতাংশ নারী, যাদের মধ্যে ৯২.৩ শতাংশ কোনো ধরনের স্বাস্থ্যসেবা গ্রহন করেন না। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তত্ত্বাবধানে জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট এর পক্ষ থেকে গত ৭ ই নভেম্বর রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে এ, ‘জাতীয় […]

সাম্প্রতিক পোষ্ট