• ইভেন্ট নিউজ

June 25, 2018 10:29 pm

গত ২৪/৬/২০১৮ তারিখ রোজ রোববার প্রথমবারের মত “ভালুকা মেডিকেল স্টুডেন্টস ও ডক্টরস এসোসিয়েশন” এর উদ্যোগে ময়মনসিংহের ভালুকা উপজেলায় ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো  “এন্টিবায়োটিক সচেতনতামূলক প্রোগ্রাম”।
উক্ত অনুষ্ঠানে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীদের এন্টিবায়োটিক এর ব্যবহার, নিয়মাবলী এবং অপ্রয়োজনে,অযৌক্তিকভাবে,অসম্পূর্ণ মেয়াদে ব্যবহারের কুফল সম্পর্কে আলোচনা করা হয় ও রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ অনুযায়ী এন্টিবায়োটিক সেবন করতে বলা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাক হোসেন,ডাঃ মোঃ ফরিদ উজ জামান,ডাঃ গোলাম নবী শাওন।এছাড়া মেডিকেল স্টুডেন্টদের মধ্যে ছিল মিশু মোস্তাফিজ,অমিত ঘোষ,অনিক সাহা,আব্দুল্লাহ আল হাসান,রানা মোস্তাফিজ এবং স্মিতা মনি’র উপস্থিতি।
অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেন ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ একরাম উল্লাহ, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খন্দকার মোস্তাক আহমেদ জুয়েল সহ স্কুলের সকল শিক্ষকবৃন্দ এবং ভালুকা মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টরস এসোসিয়েশন এর সকল সদস্য।
শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ভালুকা, ময়মনসিংহ,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.