বুগুড়ার ধুনটে ত্রাণ বিতরণ করল মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীরা

   

সেচ্ছাসেবী মনোভাবের পরিচয় দিয়ে বরাবরের মতো আবারো মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীরা। এবার ত্রাণ বিতরণ করা হয় বগুড়া জেলার ধুনটের চর এলাকায় যার যাত্রা শুরু হয়েছিল গোসাই বাড়ি বাঁধ থেকে। মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীদের পক্ষ থেকে উক্ত এলাকার প্রায় ৭০ টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

বন্যা কবলিত এলাকাটি সরজমিনে পরিদর্শন ও উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন নাহার মিতু, নুরুন্নেসা মাহমুদা, মায়েশা ফেরদৌস মিথিলা। এই মহাযজ্ঞে ৩য় বর্ষ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সাবিহা, হুমায়রা, কথা, শিমু, আশফা, রাবেয়া, আনিকা, নুসরাত। প্ল্যাটফর্মের পক্ষ থেকে পুরো কাজে তদারকি করেন নুসরাত নওরিন চমক, নাফিসা ইসলাম, জান্নাত ও পূজা পাল। সর্বোপরি যাদের অসামান্য অবদান ছাড়া এই মহৎ কাজটি সম্ভবপর ছিল না, তারা হলেন- তাসনিম বিনতে করিম ও আমিরা মাহবুব।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীরা ছাড়াও উপস্হিত ছিলেন স্হানীয় গণ্য-মান্য ব্যাক্তিবর্গ। বাংলাদেশের চিকিৎসা জগতের ভবিষ্যত এই শিক্ষার্থীরা আগামীতেও দেশের দুর্যোগের সময়ে এগিয়ে আসবেন বলে জানিয়েছেন এবং এভাবেই তারা যেন সমাজ গঠনেও ভূমিকা রাখতে পারেন, সেজন্য তারা সকলের নিকট দোয়াপ্রার্থী। 

 

প্রতিবেদক-

ডাঃ শেখ আহমেদুল হক

Ahmedul Haque Kiron

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সুলভে ডেঙ্গুর সুচিকিৎসা মিলছে উত্তরা মহিলা মেডিকেল কলেজ হাসপাতালে

Fri Aug 9 , 2019
রাজধানী ঢাকাসহ সারাদেশে ডেঙ্গুর আক্রমণে জনজীবন বিপর্যস্ত। এদৃশ্যে যেন ডেঙ্গু রোগীদের হাসপাতাল-মুখী স্রোত থামছেই না। আর এই সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে। এই ভয়াবহ ও চ্যালাঞ্জিং সময়ে ডাক্তার এবং নার্সরা এখন স্বাভাবিকের তুলনায় বিপুল সংখ্যক রোগীকে সেবা দিতে হিমশিম খাচ্ছেন, যার ব্যতিক্রম নয় উত্তরা মহিলা মেডিকেল কলেজ হাসপাতাল। বেসরকারি হাসপাতালের মধ্যে বলতে গেলে […]

সাম্প্রতিক পোষ্ট