• ইভেন্ট নিউজ

August 8, 2019 10:37 pm

প্রকাশকঃ

   

সেচ্ছাসেবী মনোভাবের পরিচয় দিয়ে বরাবরের মতো আবারো মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীরা। এবার ত্রাণ বিতরণ করা হয় বগুড়া জেলার ধুনটের চর এলাকায় যার যাত্রা শুরু হয়েছিল গোসাই বাড়ি বাঁধ থেকে। মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীদের পক্ষ থেকে উক্ত এলাকার প্রায় ৭০ টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

বন্যা কবলিত এলাকাটি সরজমিনে পরিদর্শন ও উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন নাহার মিতু, নুরুন্নেসা মাহমুদা, মায়েশা ফেরদৌস মিথিলা। এই মহাযজ্ঞে ৩য় বর্ষ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সাবিহা, হুমায়রা, কথা, শিমু, আশফা, রাবেয়া, আনিকা, নুসরাত। প্ল্যাটফর্মের পক্ষ থেকে পুরো কাজে তদারকি করেন নুসরাত নওরিন চমক, নাফিসা ইসলাম, জান্নাত ও পূজা পাল। সর্বোপরি যাদের অসামান্য অবদান ছাড়া এই মহৎ কাজটি সম্ভবপর ছিল না, তারা হলেন- তাসনিম বিনতে করিম ও আমিরা মাহবুব।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় মেডিকেল কলেজ ফর উইমেন’এর ছাত্রীরা ছাড়াও উপস্হিত ছিলেন স্হানীয় গণ্য-মান্য ব্যাক্তিবর্গ। বাংলাদেশের চিকিৎসা জগতের ভবিষ্যত এই শিক্ষার্থীরা আগামীতেও দেশের দুর্যোগের সময়ে এগিয়ে আসবেন বলে জানিয়েছেন এবং এভাবেই তারা যেন সমাজ গঠনেও ভূমিকা রাখতে পারেন, সেজন্য তারা সকলের নিকট দোয়াপ্রার্থী। 

 

প্রতিবেদক-

ডাঃ শেখ আহমেদুল হক

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ flood victim, MCWH,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.