বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথ, ল্যাবএইডে ভর্তি

প্ল্যাটফর্ম নিউজ, ৩ জুলাই, ২০২০, শুক্রবার

করোনায় আক্রান্ত ময়মনসিংহ মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। বৃহস্পতিবার রাত প্রায় ১০ টাক দিকে তাকে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়।

আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এ তথ্য নিশ্চিত করেছেন। আইএসপিআর জানান, ডা. চিত্তরঞ্জন দেবনাথকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এইদিকে গত ৩০ জুন সস্ত্রীক করোনা আক্রান্ত হওয়ার পর নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন এই চিকিৎসক দম্পতি। কিন্ত ২ জুলাই, বৃহস্পতিবার বিকেল বেলা চিত্তরঞ্জন দেবনাথ ময়মনসিংহ করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।
তথ্যসূত্র: আইএসপিআর

নিজস্ব প্রতিবেদক/
গাজী আব্দুল্লাহ আল মামুন

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এম এইচ শমরিতা হাসপাতালে শুরু হলো কোভিড-১৯ চিকিৎসা

Fri Jul 3 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৩ জুলাই, ২০২০, শুক্রবার বিশেষজ্ঞ চিকিৎসক এবং প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মীদের সার্বিক তত্ত্বাবধানে রাজধানীর তেজগাঁও এলাকায় অবস্থিত এম এইচ শমরিতা হাসপাতালে কোভিড-১৯ চিকিৎসা প্রদান শুরু হয়েছে। গত ১ জুলাই থেকে এম এইচ শমরিতা হাসপাতাল কোভিড-১৯ রোগীদের চিকৎসা ব্যবস্থা শুরু করে। অত্র হাসপাতালে স্বয়ংসম্পূর্ণ আই. সি. ইউ. রয়েছে। আই. সি. ইউ. […]

সাম্প্রতিক পোষ্ট