বিএমএ মহাসচিব এর যমুনা গ্রুপের বিরুদ্ধে মানব বন্ধনের ডাক

23

বিএমএ মহাসচিব ডা. ইকবাল আর্সনাল তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে লেখেন,
“প্রিয় চিকিৎসক ও চিকিৎসাকর্মী কর্মী ভাই বোনেরা,
শুভেচ্ছা গ্রহণ করবেন, যমুনা গ্রুপের মলিক ত্রর সৃস্ট ডাঃ মিমের সংগে অনাকাক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে আমাদের কিছু সহকর্মীর সোসাল মিডিয়ায় দেয়া মন্তব্য আমাদের দৃস্টি গোচর হয়েছে ।
ঘটনা জানার পর আমরা স্থানীয় কতৃপক্ষ ও প্রশাসনের সংগে কথা বলেছি । স্থানীয় কতৃপক্ষের পক্ষ থেকে প্রতিবাদ লিপি পাঠানো হয়েছে যুগান্তর পত্রিকা তা গ্রহণ না করে ফিরিয়ে দিয়েছে ত্রখন আমরা অন্য পত্রিকায় দিতে পারবো । বিত্রমত্র ত্রর সংশ্লিষ্ট সম্পাদককে দায়িত্ব প্রদান করা হয়েছে ।
আগামী রবিবার দুপুর ১১.৩০ থেকে ১.০০ পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে যমুনা গ্রুপের বিরুদ্ধে প্রতিবাদে মানব বন্ধন করা হবে। হাসপাতাল কতৃপক্ষকে সাংবাদিক সম্মেলন করে ব্যখা প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে ।
যমুনা গ্রুপ তাঁদের ত্রই নোংরামি বন্ধ না করলে আমরাও প্রেস
কনফারেন্স করবার জন্য পেপার তৈরিকরা হয়েছে ।
আমরা ডাঃ মিমের পাশে আছি থাকবো । তবে আমার কিছু সহকর্মী যুগান্তর পত্রিকার খবরের পরিপ্রেক্ষিতে মাননীয় মন্ত্রিকে নিয়ে যে মন্তব্য করেছেন তা আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরী করবে, বিষয়টির কোন সত্যতা নেই ।
আমরা কোন ভাবেই কোন অন্যায় সিদ্ধান্ত মেনে নেবো না । আপনারা হয়ত ভুলে গেছেন আমাদের দৃঢ় অবস্থানের কারনে প্রাইভেট মেডিকেল ভর্তি পরীক্ষা সহ বিভিন্ন বিষয়ে সরকার সঠিক সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে ।
আমরা ঘুমিয়ে নেই প্রতে্যকটি ইস্যু আমরা সরকারের যথাযথ কতৃপক্ষের সংগে আলোচনা করে সমাধান করতে সক্ষম হয়েছি । ত্রমনকি টুংগী পারার ঘটনায় মাননীয় সরকার প্রধান সহ প্রশাসন আমাদের সহযোগিতা করেছে । আমরা প্রকৃত অর্থে ডাঃ পবিত্র এর পাশে প্রথম থেকে ছিলাম । আমরা প্রত্যেকটি সহকর্মীর পাশে আছি ত্রবং প্রকৃত অর্থে থাকবো ।
তবে ত্রকটা কথা না বলে পারছি না অতি বিপ্লব হটকারিতারই জন্ম দেয় কোন বিপ্লব সংগঠিত করতে পারেনা । কয়টা কর্ম সূচির আর অর্জনের মধ্যে অনেক ফারাক । লক্ষ্যটাই বেশী জরুরি ।
আসুন আমরা যমুনা গ্রুপকে সর্ব ক্ষেত্রে বর্জন করি ।
মহাসচিব, বিএমএ ও স্বাচিপ ।”

পরিমার্জনা: বনফুল

23 thoughts on “বিএমএ মহাসচিব এর যমুনা গ্রুপের বিরুদ্ধে মানব বন্ধনের ডাক

  1. Don’t know which one is it but it seems like vendetta.Salma, Jugantor and health minister are not mentioned anywhere. This remind me the brilient bangla quates আঠারো কোটি সন্তানের হে মুগ্ধ জননী রেখেছো ডাক্তার করে মানুষ করো নি। :'( :'( 🙁

  2. শুধু যমুনা গ্রুপকে বর্জন করলে চলবে না,প্রয়োজন ডাঃমীম’র সাথে অন্যায়কারীদের কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তি

  3. boycott korar dak fb te dile hobe na, jehetu apno bma r president , tai obossoi bma r maddhome officially jamuna group k boycott r daak deya uchit… no doctor of d country will serve jamuna group, it should b made official, and them see d reaction….

  4. cheap response ….as u r an bma official, then u should take steps officially….no doctor will serve jamuna group,-this should get official declaration and then see d panic….and acc to jeneva, we hab d ryt to choose our pt

  5. সাময়িক বরখাস্ত! কথায় কথায় বিষোদগার,অপমান এগুলো আমাদের সম্বল। আমরা দেশকে ভালবাসি, তাই এখনও সরকারি চাকরি করছি। আমাদের চাকরি ছেড়ে চলে যেতে বাধ্য করবেননা। ইকবাল স্যার কে ধন্যবাদ। আমরা বি এমএকে কার্যকর দেখতে চাই।মীমকে কেন সাময়িক বরখাস্ত করা হল সেটা খতিয়ে দেখা উচিৎ।তাকে অনতিবিলম্বে চাকরিতে স সন্মানে পুনর্বহাল করা হোক।

  6. এই আমাদের নেতা!!!!! উনি নাকি আবার বঙগ বন্ধুর আদর্শের লোক!! আমাদের শেখ মুজিব কখনো এতোটা কাপুরুষতা মূলক কাজের লোক ছিলেন না। বাঘের আদর্শের ছাগল। ফেসবুক নেতা।

  7. শুধু যমুনা গ্রুপকে বর্জন করলে চলবে না,প্রয়োজন ডাঃমীম’র সাথে অন্যায়কারীদের কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তি

  8. সাময়িক বরখাস্ত মানে বরখাস্ত নয়,মীম অবশ্যই পুনর বহাল হবে ।

  9. ভাই দয়া করে এই heading change করুন, আমাদের আন্দোলন সালমা ইসলাম ও যুগান্তরের ইয়েলো জার্নালিজম এর বিরুদ্ধ, যমুনা গ্রুপের বিরুদ্ধে না।

  10. I don’t expect anymore from these people because they are all paid Dalals of ministers or so called public representatives like Salma. I believe nothing will happen until and unless this organization will be completely free from politics and this is the only solution of regaining the honor and prestige of doctor community in Bangladesh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

লাশের মিছিলে আরেকটি নাম:কুমিল্লায় শ্বশুরবাড়ি থেকে মেডিকেল ছাত্রীর মরদেহ উদ্ধার

Sat Aug 1 , 2015
  ডা:সাজিয়া,ডা:শামারুখ,ডা:শেহজাদীর পর এবার লাশের মিছিলে নাম লেখাতে হল কুমিল্লা ইস্টার্ন মেডিকেলের চতুর্থ বর্ষের ছাত্রী উম্মে আয়মন সুলতানা স্বর্নাকে (২১)।আজ কুমিল্লার ব্রাম্মনপাড়ার শশীদলে শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।নিহতের স্বামী ইমনসহ শ্বশুরবাড়ির সকলে পলাতক আছে।স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,স্বর্নার গলায় আঘাতের চিহ্ন পাওয়া […]

সাম্প্রতিক পোষ্ট