বরগুনা সদর হাসপাতালে চিকিৎসক হামলার বিরুদ্ধে আজ প্রতিবাদ সমাবেশ

বরগুনা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান (শেবাচিম ৩১তম ব্যাচ) কে লাঞ্চিত করার প্রতিবাদে এবং আসামী গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং সারাদেশের চিকিৎসকদের কর্মস্থলে নিরাপত্তার দাবীতে আজ ২৪ জুন ২০১৯ সকাল ১১ ঘটিকায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল এর প্রধান ফটকের সামনে সকল চিকিৎসক, ইন্টার্ণ ও ছাত্রছাত্রীদের অংশগ্রহনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ১৯ জুন ২০১৯ রাতে নাগাদ বরগুনা সদর হাসপাতালে এক রোগী আসেন। রোগীর চিকিৎসা দ্রুত শুরু করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলা হয়।

কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে রোগী মারা যান। ডা. মশিউর রহমান মৃত্যুর ঘোষণা দেয়াসহ রোগীর মৃত্যু পরবর্তী সব কাজ শেষ করে তার রুমে এসে বসেন। এবং অন্য রোগীদের দেখতে থাকেন। হঠাৎ হাসপাতালে অনেক লোক এসে ডাক্তার কক্ষে ঢুকে ডা. মশিউর এর উপর চড়াও হলো। প্রথমে ঔদ্ধত্ব আচরন এবং দ্রুতই ডাক্তারকে এলোপাথারি মারতে শুরু করল। মেরেই ক্ষান্ত হলো না। মারতে মারতে শার্টের কলার ধরে টানতে টানতে রুম থেকে বের করে নিয়ে গেল।

ঘটনার সিসিটিভি ফুটেজ দেখুন এখানে

উক্ত হামলার পর সারা দেশে বিভিন্ন হাসপাতালে চিকিৎসক এবং মেডিকেল শিক্ষার্থীগণ সুষ্ঠু বিচার ও নিরাপদ কর্মস্থলের দাবিতে আন্দোলনরত আছেন।

প্ল্যাটফর্ম ফিচার রাইটার:
সামিউন ফাতীহা
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

Multiple Myeloma: ক্লিনিক্যাল আলোচনা

Tue Jun 25 , 2019
Multiple Myeloma নামক দুরারোগ্য ব্যাধিটি plasma cell এর একটা malignancy এর নাম। myeloma মানে bone marrow (অস্থিমজ্জা)। malignant plasma cell গুলো bone marrow তে multiplicate করে, তাই myeloma। এ রোগ multiple bone marrow sites involve এবং রোগী multiple infection এও ভোগে তাই এর নাম Multiple Myeloma। Multiple Myeloma এর কাজ […]

সাম্প্রতিক পোষ্ট