প্ল্যাটফর্মের পক্ষ থেকে ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজে সুরক্ষা সামগ্রী প্রদান

প্ল্যাটফর্ম নিউজ, ২৯ শে জুলাই ২০২০, বুধবার

প্ল্যাটফর্মের সহযোগিতায় গত ২৬ শে জুলাই (রবিবার) ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকদের কেএন-৯৫ প্রোটেকটিভ মাস্ক এবং শুভেচ্ছা পত্র দেওয়া হয়।

সারা বিশ্বের মত বাংলাদেশও আজ লড়াই করছে কোভিড-১৯ নামক ভয়াবহ এক মহামারীর বিরুদ্ধে। আর এই মহামারীতে নিজের প্রাণ বাজি রেখে সম্মুখ যুদ্ধে অবতীর্ণ হয়েছেন দেশের চিকিৎসকগন। তাই চিকিৎসক দের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে চিকিৎসক এবং মেডিকেল শিক্ষার্থীদের সংগঠন “প্ল্যাটফর্ম” তৈরী করেছে “পিপিই ব্যাংক” এবং সারা বাংলাদেশের চিকিৎসকদের উপহার দেওয়া হচ্ছে এই সুরক্ষা সামগ্রী। তারই ধারাবাহিকতায় ফরিদপুর ডায়াবেটিক এসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৬ শে জুলাই ইন্টার্নি চিকিৎসকদের উপহার দেওয়া হয় কেএন-৯৫ মাস্ক এবং মহামারীকালীন এই যুদ্ধে সম্মুখযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা এবং শুভেচ্ছা জানিয়ে শুভেচ্ছা পত্র দেয়া হয়।

এ সময় অনেক চিকিৎসক করোনাকালীন মহাযুদ্ধে তাদের পাশে থাকার জন্য প্ল্যাটফর্ম- এর উদ্যোগকে স্বাগত এবং ধন্যবাদ জানান এবং পরবর্তীতে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ সূচক স্ট্যাটাস প্রকাশ করেন।

ছবিঃ সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম টিমকে ধন্যবাদ দিচ্ছেন চিকিৎসক

উল্লেখ্য, করোনার শুরু থেকে এ যাবৎ ৩৫০ টি স্বাস্থ্য কমপ্লেক্স এবং ৩২ টি মেডিকেল কলেজ হাসপাতালে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন “প্ল্যাটফর্ম অফ মেডিকেল ও ডেন্টাল সোসাইটি”

বিভিন্ন হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ, চিকিৎসকদের জন্য আলাদাভাবে বাড়ি থেকে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহসহ আরো বিভিন্ন পদক্ষেপ নিয়ে চিকিৎসক সমাজের পাশে আছে প্ল্যাটফর্ম।

Sadia Kabir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯: আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩০০৯ জন

Wed Jul 29 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ২৯ জুলাই, ২০২০ গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ৩,০০৯ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৩৫ জন এবং আরোগ্য লাভ করেছেন ২,৮৭৮ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ২,৩২,১৯৪ জন, মোট মৃতের সংখ্যা ৩,০৩৫ জন এবং সুস্থ হয়েছেন মোট ১,৩০,২৯২ জন। দুপুর ০২.৩০ […]

সাম্প্রতিক পোষ্ট