প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক পদে নিয়োগ প্রাপ্ত হলেন ডা. এ বি এম আব্দুল্লাহ

২৫ ডিসেম্বর ২০১৯

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক হিসাবে সচিব পদমর্যাদায় আনুসঙ্গিক সুবিধাসহ নিয়োগপ্রাপ্ত হলেন প্রখ্যাত বরেণ্য চিকিৎসক, ইউজিসি অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের সাবেক ডীন ডা. এ বি এম আব্দুল্লাহ।

২৪ ডিসেম্বর ২০১৯ (৯ পৌষ ১৪২৬) তারিখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার একটি প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়। চিকিৎসক হিসেবে তাঁকে এ বিরল সম্মাননা প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম “ফেসবুক” এ স্ট্যাটাস প্রকাশ করে তিনি বলেন, “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে (সচিব পদমর্যাদায়) নিয়োগ প্রদান করায় ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

স্টাফ রিপোর্টার/হৃদিতা রোশনী

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

পূর্ণাঙ্গ ক্যাম্পাসের দাবিতে জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

Wed Dec 25 , 2019
২৫ ডিসেম্বর, ২০১৯ পূর্ণাঙ্গ ক্যাম্পাসসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। ১৭ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ১০টার দিকে মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসে অধ্যক্ষের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ মানববন্ধন চলে। ২৩ ডিসেম্বর (রোববার) আন্দোলনের পঞ্চম […]

সাম্প্রতিক পোষ্ট