• sticky

January 26, 2016 1:35 pm

প্রকাশকঃ

ডাঃ রুহুল আমিন ভূঁইয়া রিপন গত্ রাতে সড়ক দূর্ঘটনায় আহত হন। কুমিল্লা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাথায় অপারেশন করা হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্স এ ঢাকার স্কয়ার হাসপালে নেয়া হচ্ছে(দুপুর ১টা, ২৬.১.১৬)
।তিনি কুমিল্লা মেডিকেল কলেজের তৃতীয় ব্যাচ এর ছাত্র। তিনি এনেস্থিওলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন এবং বিএমএ-কুমিল্লা শাখার সাংঘঠনিক সম্পাদক। সবাই ডাঃ রুহুল আমিনের জন্য দোয়া করবেন।

এদিকে গত রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় প্রাইভেটকারের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ডাঃ ফজলুল বারী, তাঁর স্ত্রী ও মেয়েসহ চারজন নিহত হয়েছেন। গুরুতরভাবে আহত হয়েছে তাঁদের অপর দুই সন্তান।ফজলুল বারী ঢাকার জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের সহকারী রেজিস্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের তৃতীয় ব্যাচের ছাত্র ছিলেন। সবাই তাঁর এবং পরিবার বর্গের বিদেহী আত্মার মাগফেরাতে দোয়া করবেন। images
12647524_1023320311024214_9072838974640292429_n

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ শ্রদ্ধাঞ্জলি,

পাঠকদের মন্তব্যঃ ( 3)

  1. Masum Tanvir says:

    আল্লাহ পাক তাকে অতি শীঘ্রই সুস্থতা প্রদান করুন। আমিন।

  2. আর কিছু ভাল লাগে না:-( আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুন।

  3. So sad news; May Allah place ডাঃ ফজলুল বারী and his family member those who left with him in Jannah and we pray for ডাঃ রুহুল আমিন ভূঁইয়া fast recovery and come back to his job soo. May Allah save all of us from this RTA.




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.