নারায়ণগঞ্জ থেকে বের হওয়ার চেষ্টায় আটক ৭৭ জন শ্রমিক

প্লাটফর্ম নিউজ, ১৮ এপ্রিল, ২০২০:

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ট্রলারে করে কিশোরগঞ্জ যাবার সময় ৭৭ জন শ্রমিককে আটক করে স্থানীয় নৌ-পুলিশ। তারা সবাই ইট ভাটার শ্রমিক বলে জানান পুলিশ ফাঁড়ির সদস্যরা । এর মধ্যে ৩২ জন পুরুষ, ২২ জন নারী এবং ২৫ জন শিশু ছিল বলে জানা যায়।

গত বৃহস্পতিবার, ১৬ ই এপ্রিল, দিনগত রাত ১টার দিকে মুন্সিগঞ্জ সীমানাধীন ধলেশ্বরী নদীর মুক্তারপুর সেতুর কাছ থেকে ট্রলারসহ শ্রমিকদের আটক করে মুক্তারপুরে নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।

নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা মো. কবির হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ধলেশ্বরীতে অভিযান পরিচালনা করে তাঁরা। এসময় ৭৭ জন শ্রমিকবাহী একটি ট্রলার তাঁরা আটক করেন। আটককৃত শ্রমিকদের পরের দিন সকাল ১০টায় ফেরত পাঠানো হয়। এরা সবাই নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী এলাকার ইটভাটার শ্রমিক।

নৌ-পুলিশ অনেকদিন ধরেই ধলেশ্বরী নদীতে অভিযান পরিচালনা করে শ্রমিকদের ফেরত পাঠাচ্ছে বলে জানান। নারায়ণগঞ্জে করোনার প্রাদুর্ভাব ক্রমশ বেড়ে ওঠায় এবং কর্মহীন জীবনের পরিপ্রেক্ষিতেই শ্রমিকরা বার বার এমন পদক্ষেপ নিচ্ছেন বলে করা হচ্ছে।

স্টাফ রিপোর্টার
নুরুন্নাহার মিতু

Publisher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডা. মঈনের স্মরণে জনাব ফারাজ করিমের অন্যরকম উদ্যোগ

Sat Apr 18 , 2020
প্ল্যাটফর্ম প্রতিবেদন, ১৮ই এপ্রিল,২০২০, শনিবার কোভিড-১৯ যুদ্ধের প্রথম শহীদ চিকিৎসক ডা. মঈনুদ্দিনের স্মৃতি-স্মরণে চট্টগ্রামের প্রায় ২ হাজার চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীর জন্য মাহে রমজান জুড়ে সেহেরীর ব্যবস্থা করার অসাধারণ উদ্যোগ নিয়েছেন রাউজানের তরুণ রাজনীতিবিদ জনাব ফারাজ করিম চৌধুরী। জনাব ফারাজ করিম চৌধুরী তার অফিসিয়াল ফেসবুক পেইজে লিখেন,”দেশমাতৃকার জন্য প্রাণ দিয়েছেন […]

সাম্প্রতিক পোষ্ট