তোফা-তহুরার প্রথম জন্মদিনে চিকিৎসকগন

22093541_10213028795610822_1571497372_n

 

গাইবান্ধার সুন্দরগঞ্জে অস্ত্রপাচারের মাধ্যমে আলাদা হওয়া শিশু তোফা-তহুরার প্রথম জন্মদিনে ছুটে গিয়েছিলেন চিকিৎসকগন।

 

 

শুক্রবার ২৯ সেপ্টেম্বর, তোফা-তহুরার নানাবাড়িতে তাদের জন্মদিন পালন করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের অধ্যাপক ডা. সাহানুর ইসলাম, শিশু হেমাটলজি বিভাগের অধ্যাপক ডা. মোরশেদ খসরু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজের রেসিডেন্ট ও প্ল্যাটফর্ম স্বত্ব ডা. মহিবুল হোসেন নিরব।

এই সময় আরও উপস্থিত ছিলেন  সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  সামিউল আমিন ( ভারপ্রাপ্ত), সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন, রামজীবন ইউপি চেয়ারম্যান খন্দকার মিজানুর রহমান ছাড়াও তোফা-তহুরার বাবা মা সহ আত্মীয় স্বজন ও প্রতিবেশিরা।

প্রসঙ্গত,  গত ১ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে এক দল চিকিতসকগন তাদের  অস্ত্রপচার করেন। সেই সফল অস্ত্রপচারের ফলে তারা আলাদা হতে সক্ষম হয় এবং  ১ মাস ১০ দিন চিকিৎসা নিয়ে গত ১০ সেপ্টেম্বর রাতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নানার বাড়িতে ফিরে আসে তোফা-তহুরা।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মরণোত্তর চক্ষুদান : চ্যারিটি আফটার ডেথ

Sat Sep 30 , 2017
  মরণোত্তর চক্ষুদান নিয়ে বিস্তারিত লিখেছেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটি মহাসচিব , ডা. হুমায়ূন কবীর বুলবুল।   কর্ণিয়াজনিত অন্ধত্বে শিকারদের সিংহভাগকেই কর্ণিয়া প্রতিস্থাপনের মাধ্যমে দৃষ্টিশক্তি ফিরিয়ে দেয়া সম্ভব। আর এর জন্য প্রয়োজন মরণোত্তর চক্ষু দান। অন্ধের চোখে আলো ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি, সন্ধানী আন্তর্জাতিক চক্ষু […]

সাম্প্রতিক পোষ্ট