• প্রথম পাতা

October 27, 2019 6:29 pm

প্রকাশকঃ

 ২৭ অক্টোবর, ২০১৯ 

গত ২৬ অক্টোবর, রোজ শনিবার, শহীদ পুলিশ স্মৃতি কলেজ মাঠে শুভ উদ্বোধন হলো শেখ রাসেল স্মৃতি আন্ত:ব্যাচ ফুটবল টুর্নামেন্টের।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ডেন্টাল কলেজের উপাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ডাঃ খন্দকার মোশাররফ হোসেন, প্রস্থোডন্টিক্স বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ বোরহান উদ্দিন, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোর্শেদ আলম তালুকদার, সহকারী অধ্যাপক ডাঃ শ্যামল নন্দী, কনজারভেটিভ ডেন্টিস্ট্রি এন্ড এন্ডোডন্টিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ইকরামুল আহমেদ, অর্থোডন্টিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ জামাল হোসেন সহ ঢাকা ডেন্টাল কলেজের চলমান সকল ব্যাচের শিক্ষার্থী ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

টুর্নামেন্টে কলেজের চলমান  ৪টি ব্যাচ থেকে ৪টি, ইন্টার্ন ডাক্তারদের সমন্বয়ে একটি এবং প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে ১টি সহ মোট ৬টি টিম ‘ক’ ও ‘খ’ দুইটি গ্রূপে বিভক্ত হয়ে অংশ নেয়।

উদ্বোধনী ম্যাচে শক্তিশালী ডি৫৩ একাশদের বিপক্ষে মাঠে নামে ডি৫৫ একাদশ। কিন্তু খেলার শুরুতেই ডি৫৩ একাদশের জালে বল জড়িয়ে ডি৫৫ একাদশ তাদের শক্তিমাত্রার জানান দেয়। পরবর্তীতে ডি৫৩ একাদশ এক গোল শোধ করতে পারলেও খেলা শেষে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

দিনের অপর ম্যাচে প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত শক্তিশালী ডিডিসি লিজেন্ড একাদশের বিপক্ষে মাঠে নামে নবাগত ব্যাচের ডি৫৬ একাদশ। কিন্তু আক্রমণ পাল্টা আক্রমণের মাঝেই ডি৫৬ একাদশের খেলোয়াড়রা তাদের সুন্দর ফুটবলশৈলী ফুটিয়ে তুলে। খেলার প্রথমার্ধে ডিডিসি লিজেন্ড একাদশ দুই গোলের ব্যবধানে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে এসে ডি৫৬ একাদশ দুই গোল পরিশোধ করে খেলায় ফিরে আসে। পরিশেষে ২-২ গোলে খেলা সমাপ্ত হয়।

স্টাফ রিপোর্টার/মোঃ আহসান হাবীব ইরফান

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ঢাকা ডেন্টাল কলেজ, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.