জামালপুরে চিকিৎসকের উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

2

জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. নূরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে হাসপাতালের চিকিৎসকরা। বুধবার দুপুরে জামালপুর সিভিল সার্জনের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলা হয়, গত ২৫ জুন সন্ধ্যায় জামালপুর জেনারেল হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের সিনিয়র কনসাটেন্ট ডা. নূরুল ইসলাম সরকারি অ্যাম্পুলেন্সে বাসায় ফেরার সময় শহরের দেওয়ানপাড়া এলাকায় কিছু সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন আহত চিকিৎসক নূরুল ইসলামের ডান হাত ভেঙ্গে গেছে।

এ ঘটনায় আহত চিকিৎসক নূরুল ইসলাম বাদী হয়ে জামালপুর সদর থানায় আসামিদের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগ দায়ের করার পর তিন আসামি গ্রেফতার করা হয়। কিন্তু এজাহারভুক্ত প্রধান আসামিরা এখনো পলাতক রয়েছে। এতে করে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান চিকিৎসকরা।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪.কম

2 thoughts on “জামালপুরে চিকিৎসকের উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

  1. চিকিৎসক রা এ চিকিৎসক এর জন্য বড় সমস্যা……..এক জন এর প্রব্লেম এ আমরা আরেকজন যাইনা.. বলে ই এ সব হচ্ছে। আমরা যতদিন সার্থপরতা ত্যাগ করতে না পারব,,, ততোদিন এমন এ হবে।

  2. চিকিৎসক রা এ চিকিৎসক এর জন্য বড় সমস্যা……..এক জন এর প্রব্লেম এ আমরা আরেকজন যাইনা.. বলে ই এ সব হচ্ছে। আমরা যতদিন সার্থপরতা ত্যাগ করতে না পারব,,, ততোদিন এমন এ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

টনসিল ও টনসিলাইটিস

Wed Jul 1 , 2015
টনসিল কি? এটি আপনার শরীরের একটি প্রতিরক্ষামূলক অঙ্গ। এর কাজ হল জীবানু যখন মুখ বা নাসারন্ধ্র দিয়ে ঢুকবে, তাকে ঔই যায়গাতেই আটকে দেয়া। টনসিলাইটিস কি? টনসিল যখন জীবানু দ্বারা আক্রান্ত হয়, তখন এর ইনফ্লামেসন হয় ফলে এটি ফুলে লাল হয়ে যায়। এই অবস্থাকেই টনসিলাইটিস বলে। কেন হয় টনসিলাইটিস? ব্যাক্টেরিয়া ও […]

সাম্প্রতিক পোষ্ট