জাতীয় শোক দিবসে ডিজিল্যাব ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ও পরীক্ষা

নিউজটি শেয়ার করুন

গতকাল ১৫ আগস্ট ২০১৯ জাতীয় শোক দিবস উপলক্ষে ডিজিল্যাব ও প্রসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ও পরীক্ষা (investigation) করা হয়েছে।

এ ধরনের কর্মসূচি এটাই প্রথম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীতে তার বিশাল ত্যাগকে অনুধাবন করে যে সকল চিকিৎসক এ কাজ করেছেন, তারা হলেন ডাঃ মোল্লা নজরুল, ডাঃ শশাংক, ডাঃ শফিউল, ডাঃ মহশিন, ডাঃ তানভীর, ডাঃ লিপি , ডাঃ জিয়া, ডাঃ আজিজ ও ডাঃ সেনহাশিষ নাগ। প্রেসিডন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের সকলেই এ আয়োজনে উপস্হিত ছিলেন। উল্লেখ্য, বেসরকারী হাসপাতালে এই কাজ করার অনুরোধ মন্ত্রনালয় থেকেই করা হয়েছিল ।

তথ্যসূত্র:
প্রফেসর আ ন ম নৌশাদ খান
অধ্যক্ষ, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ

প্ল্যাটফর্ম ফিচার রাইটার:
সামিউন ফাতীহা
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

Fateeha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

প্ল্যাটফর্ম রংপুর জোনের উদ্যোগে বন্যা কবলিত এলাকায় ত্রান বিতরন ও স্বাস্থ্য সেবা কর্মসূচি

Fri Aug 16 , 2019
গত ১০ আগস্ট,২০১৯ খ্রিঃ রোজ শনিবার প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি, রংপুর জোন কর্তৃক “বন্যা কবলিত প্রত্যন্ত এলাকায় ত্রাণ বিতরণ এবং বন্যা পরবর্তী স্বাস্থ্যসেবা ও ঔষধ সরবরাহ,রক্তচাপ পরীক্ষা এবং ডেঙ্গু সচেতনতা বিষয়ক ফ্রি হেলথ্ ক্যাম্পেইন” এর আয়োজন করা হয়। উক্ত হেলথ্ ক্যাম্পেইনে প্ল্যাটফর্ম রংপুর জোনের পক্ষ থেকে রংপুর মেডিকেল […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo