চিকুনগুনিয়া নিয়ে সেমিনার: OHS

Organization for Healthy Society – OHS কর্তৃক গত ৩রা আগস্ট বিদ্যানগর আইডিয়াল স্কুল, আমান বাজার, চট্টগ্রামে চিকুনগুনিয়া সম্পর্কে জনসচেতনমূলক সেমিনারের আয়োজন করা হয়।

উক্ত সেমিনারের প্রধান বক্তা ছিলেন ইউ এস টি সি মেডিকেল কলেজের শিক্ষক ডাঃ নুরুল আজিম এবং সহকারী বক্তা হিসেবে ছিলেন ইউ এস টি সি মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের ছাত্র মিথুন বৈদ্য, রাইমা ইসরাত ও বুশরা আল মোবাশ্বেরা।

সচেতনমূলক এই সেমিনার আয়োজনের জন্য OHS কে ধন্যবাদ জানান বিদ্যানগর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক জনাব রঞ্জিত কুমার ও শিক্ষিকা রিনা রানী শীল সহ সকল শিক্ষকমন্ডলী।

সেমিনারে উপস্থিত ছিলেন OHS এর প্রতিষ্ঠাতা মোঃ নিবরাজ সাল সাবিল গগন প্রিয়, কার্যকারী বোর্ড সদস্য সোহায়েব চৌঃ, মোঃ ইয়াছিন এবং আরিফ রহমান।
আরো উপস্থিত ছিলেন স্কুলের সকল শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

সোনালী সাহা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিরল রোগে আক্রান্ত পল্লব হাসপাতালে, দায়িত্ব নিচ্ছে স্বাস্থ্য অধিদপ্তর

Tue Aug 8 , 2017
নওগাঁর বদলগাছীতে বিরলরোগে আক্রান্ত তিন বছরের শিশু শ্রী পল্লব চন্দ্র সরদারকে এম্বুলেন্সে করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসায় পাঁচজন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। সেখানেই শুরু হয়েছে চিকিৎসা। পল্লবের চিকিৎসার সব দায়িত্ব গ্রহণ করেছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। তিনি নিয়মিত শিশুটির খোঁজখবর নিচ্ছেন। পরিবার […]

সাম্প্রতিক পোষ্ট