চিকিৎসকের দোরগোড়ায় ভালবাসার স্মারক হিসেবে মাস্ক রেখে গেলেন রোগী

প্ল্যাটফর্ম নিউজ, ১১ মে ২০২০, সোমবার;

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সম্মুখযুদ্ধের সৈনিক চিকিৎসকেরা যখন যথাযথ পিপিই এর অভাবে একের পর এক কোভিড-১৯ এ আক্রান্ত হচ্ছেন, ঠিক তখনই মুদ্রার উল্টো পিঠে এক চমৎকার মানসিকতার উদাহরণ দেখা গেল। চিকিৎসকের প্রতি সম্মান থেকে চিকিৎসকের বাড়ির দরজার সামনে রোগীর অভিভাবকেরা ভালবাসার স্মারক হিসেবে রেখে গেলেন প্রটেক্টিভ মাস্ক৷ সাথে ছোট নোট, “নিরাপদ থাকুন।” রোগীর কাছ থেকে এমন উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিশুরোগ বিশেষজ্ঞ ডা. আজমেরি ঝিলনী।

করোনা ভাইরাসের আতঙ্কে যখন চিকিৎসকেরা জীবনের ঝুঁকি নিয়ে রোগীর সেবা করে যাচ্ছেন, তখন রোগীদের দেয়া এই ছোট ছোট ভালবাসার বহিঃপ্রকাশগুলোই চিকিৎসকদের অনুপ্রেরণা যোগায়, হতাশা কাটিয়ে উঠে যুদ্ধে জয় করার সাহস এনে দেয়।

নিজস্ব প্রতিবেদক / তাহিয়া তাসনিম

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

"৩০তম বিসিএস ফোরাম" হতে চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ

Mon May 11 , 2020
প্ল্যাটফর্ম নিউজ সোমবার, ১১ই মে, ২০২০ করোনাকালীন সময়ে সম্মুখযোদ্ধা চিকিৎসকদের জন্য বর্তমানে সবচেয়ে অপরিহার্য বস্তু হয়ে দাঁড়িয়েছে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বা পিপিই( পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট)। সরকার হতে হাসপাতালসমূহে নির্ধারিত পরিমাণে পিপিই বিতরণ করা হলেও চিকিৎসকদের চাহিদার কথা ভেবে বর্তমানে বিভিন্ন সংগঠন নিজেদের উদ্যোগেই পিপিই বিতরণে এগিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় “৩০তম […]

সাম্প্রতিক পোষ্ট