গাজীপুরে এসএসসি পাশ ভুয়া চিকিৎসককে দণ্ড

নিজের নামের সঙ্গে এমবিবিএস চিকিৎসকের নাম যোগ করে চিকিৎক হিসেবে কাজ করার অপরাধে গাজীপুরে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া জানান, আজহারুল ইসলাম (৩৫) নামে এসএসসি পাস এই যুবক সালনা রেলওয়ে ওভার ব্রিজের পাশে মেডিল্যাব ডায়াগনস্টিক সেন্টারে কাজ করছিলেন।

মঙ্গলবার বিকালে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদে প্রকৃত তথ্য ফাঁস হয় জানিয়ে তিনি বলেন, আজহারুল ইসলাম নিজের নামের শেষে ‘মো. মাসুদ’ নামের এমবিবিএস চিকিৎসকের নাম ও রেজিস্টেশন নম্বর ব্যবহার করে ওই প্রতিষ্ঠানে কাজ করছিলেন।

“জালিয়াতি প্রমাণিত হওয়ায় আইন অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত তাকে এক লাখ টাকা জরিমানা করে, অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। আজহারুল জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে।

প্ল্যাটফর্ম ওয়েব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চাঁপাইনবাবগঞ্জ মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের ১ম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Thu Sep 28 , 2017
পদ্মা-মহানন্দা-পুনর্ভবার কোল ঘেঁষে গড়ে উঠা চাঁপাইনবাবগঞ্জ জেলা ইতিহাসের পথ পরিক্রমায় কখনোই বাংলার শ্বাসত প্রতিবাদমুখর ঐতিহ্যের পথ থেকে বিচ্যুত হয়নি; বরং স্বদেশী ও ভিনদেশী সব রকমের শোষণ, নিপীড়ন ও দুঃশাসনের বিরুদ্ধে প্রতিরোধ সংগ্রামে এই এলাকা স্বাধীনচেতা মানুষের রক্তে রঞ্জিত হয়েছে বারবার। সাম্রাজ্যবাদী ব্রিটিশের বিরুদ্ধে সংগঠিত নীল বিদ্রোহ ও সাঁওতাল বিদ্রোহ, পাকিস্তান […]

সাম্প্রতিক পোষ্ট