কোভিড-১৯: নতুন শনাক্ত ৫ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরো ৪ জন

নিউজটি শেয়ার করুন

২৬ মার্চ ২০২০: গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হলেন আরো ৫ জন এবং সুস্থ হয়েছেন ৪ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৪৪ জন, মোট মৃতের সংখ্যা ৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১১ জন।

দুপুর ০৩.৩০ ঘটিকায় এক ভিডিও ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি আরো জানান, নতুন আক্রান্ত ৫ জনই পুরুষ। তাদের ২ জনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, ২ জনের বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে এবং অপর ১ জনের বয়স ৬০ বছরের বেশি। ৫ জনের ১ জন বিদেশফেরত, ৩ জন পুরোনো শনাক্ত রোগীর সংস্পর্শে ছিলেন, অপর ১ এর সংক্রমণের উৎস সম্পর্কে এখনো জানা যায় নি। চিকিৎসাধীন ২৮ জন রোগীর মধ্যে ১ জনের সংশ্লিষ্ট অন্য রোগ বা কোমরবিডিটি আছে, বাকি সবাই আশঙ্কামুক্ত।

Samiun Fateeha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোয়ারান্টাইনের জন্য রাজেন্দ্রপুর ইকো রিসোর্ট দিতে প্রস্তত যশোদা জীবন দেবনাথ

Thu Mar 26 , 2020
বৃহস্পতিবার, ২৬শে মার্চ, ২০২০: “মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি- গাজীপুরে আমাদের রাজেন্দ্র ইকো রিসোর্ট লি: নামে একটি রিসোর্ট আছে, সেখানে ১০০ টির উপরে সুসজ্জিত রুম আছে। সরকার যদি ইচ্ছা পোষণ করেন, বিনা মূল্যে আমরা কোয়ারান্টাইন সেন্টারের জন্য রিসোর্টটি দিতে প্রস্তত।” বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিঃ ও শ্যামপুর সুগার মিলের […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo