কোভিড-১৯ এ আক্রান্ত আরো ৩ জন, এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত

২২ মার্চ ২০২০: কোভিড-১৯ এ নতুন শনাক্ত হলেন আরো ৩ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পুরোনো ২ জন রোগী। এ নিয়ে কোভিড-১৯ এ দেশে মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ জনে, মোট সুস্থ হয়েছেন ৫ জন, চিকিৎসাধীন আছেন ২০ জন।

বিকাল ৩.৩০ ঘটিকায় এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় ৬৫ জনের নমুনা পরীক্ষা করেছে আইইডিসিআর। বর্তমানে আইসোলেশনে আছেন ৭০ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৪৫ জন। নতুন আক্রান্ত রোগীদের ২ জন বিদেশফেরত, অপরজন শনাক্ত এক রোগীর সংস্পর্শে আসায় আক্রান্ত হয়েছেন।

এদিকে স্থগিত করা হয়েছে ২০২০ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষা। শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে পরিবর্তীত তারিখ পরবর্তীতে জানানো হবে।

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড১৯ থেকে সুরক্ষায় মিটফোর্ডের ডাক্তারদের পাশে বুয়েট

Sun Mar 22 , 2020
২২ মার্চ, ২০২০ সম্প্রতি মহামারী আকারে ছড়িয়ে পড়েছে কোভিড১৯। এর বিরুদ্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন চিকিৎসকরা। কিন্তু চিকিৎসকদের নিজেদের সুরক্ষা সরঞ্জামই এখন অপ্রতুল।এই অবস্থায় এগিয়ে এসেছে বুয়েটের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। তারা নিজস্ব অর্থায়নে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের চিকিৎসকদের জন্য ২৫০ বোতল হ্যান্ড স্যানিটাইজার এবং ৩৫০ জোড়া […]

সাম্প্রতিক পোষ্ট