কোভিড-১৯: আরো ৬৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬৮২ জন

প্ল্যাটফর্ম নিউজ, মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ৩,৬৮২ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৬৪ জন এবং আরোগ্য লাভ করেছেন ১,৮৪৪ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ১,৪৫,৪৮৩ জন, মোট মৃতের সংখ্যা ১,৮৪৭ জন এবং সুস্থ হয়েছেন মোট ৫৯,৬২৪ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ৬৪ জন রোগীর মধ্যে ৫২ জন পুরুষ এবং ১২ জন নারী। তাঁদের মধ্যে ৩১ জন ঢাকা বিভাগের, ১২ জন চট্টগ্রাম বিভাগের, ৭ জন খুলনা বিভাগের, ৭ জন রাজশাহী বিভাগের, ২ জন ময়মনসিংহ বিভাগের, ২ জন সিলেট বিভাগের এবং অপর ২ জন বরিশাল বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ৩ জন, ৭১-৮০ বছরের মধ্যে ১১ জন, ৬১-৭০ বছরের মধ্যে ১৬ জন, ৫১-৬০ বছরের মধ্যে ২১ জন, ৪১-৫০ বছরের মধ্যে ৬ জন এবং ৩১-৪০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ৭ জন।

গত ২৪ ঘণ্টায় ১৮,৪২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ৩.৩০% বেশি।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সস্ত্রীক করোনামুক্ত হলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক

Tue Jun 30 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৩০শে জুন, মঙ্গলবার, ২০২০ করোনার শঙ্কা কাটিয়ে সুস্থ হলেন রাজধানীর শেরে বাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও তাঁর সহধর্মিনী নিবেদিতা বড়ুয়া। আজ দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় করোনামুক্ত হওয়ার এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। তাঁর শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ […]

সাম্প্রতিক পোষ্ট