কোভিড-১৯: আরো ৪২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩১১৪ জন

প্ল্যাটফর্ম নিউজ, শুক্রবার, ৩ জুলাই, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ৩,১১৪ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৪২ জন এবং আরোগ্য লাভ করেছেন ১,৬০৬ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ১,৫৬,৩৯১ জন, মোট মৃতের সংখ্যা ১,৯৬৮ জন এবং সুস্থ হয়েছেন মোট ৬৮,০৪৮ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ৪২ জন রোগীর মধ্যে ৩২ জন পুরুষ এবং ১০ জন নারী। তাঁদের মধ্যে ১৮ জন ঢাকা বিভাগের, ১০ জন চট্টগ্রাম বিভাগের, ৩ জন খুলনা বিভাগের, ৩ জন রাজশাহী বিভাগের, ৪ জন রংপুর বিভাগের, ৩ জন সিলেট বিভাগের এবং অপর ১ জন বরিশাল বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ৩ জন, ৭১-৮০ বছরের মধ্যে ৭ জন, ৬১-৭০ বছরের মধ্যে ১১ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১১ জন, ৪১-৫০ বছরের মধ্যে ৫ জন, ৩১-৪০ বছরের মধ্যে ১ জন এবং ২১-৩০ বছরের মধ্যে ৩ জন এবং ১১-২০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ১ জন।

গত ২৪ ঘণ্টায় ১৪,৬৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ২৫.৩৪% কম।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মৌলভীবাজার বিএমএ শাখা থেকে সার্জিক্যাল মাস্ক ও নন-রিব্রিদার অক্সিজেন মাস্ক বিতরণ

Fri Jul 3 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৩ জুলাই, ২০২০, শুক্রবার করোনার এই দুর্ভোগের সময়ে রোগীদের জন্য মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), মৌলভীবাজার শাখা। মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালসহ এই জেলার ৬ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সকল সামগ্রী দেয়া হয়। মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের রোগীদের জন্য সার্জিক্যাল মাস্ক ৫০০ টি, নন-রিব্রিদার অক্সিজেন […]

সাম্প্রতিক পোষ্ট