কোভিড-১৯: আরো ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪০১৯ জন

প্ল্যাটফর্ম নিউজ, বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ৪,০১৯ জন, মৃত্যুবরণ করেছেন আরো ৩৮ জন এবং আরোগ্য লাভ করেছেন ৪,৩৩৪ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ১,৫৩,২৭৭ জন, মোট মৃতের সংখ্যা ১,৯২৬ জন এবং সুস্থ হয়েছেন মোট ৬৬,৪৪২ জন।

আজ দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ৩৮ জন রোগীর মধ্যে ৩২ জন পুরুষ এবং ৬ জন নারী। তাঁদের মধ্যে ১১ জন ঢাকা বিভাগের, ১২ জন চট্টগ্রাম বিভাগের, ৫ জন খুলনা বিভাগের, ৫ জন রাজশাহী বিভাগের, ১ জন রংপুর বিভাগের, ২ জন সিলেট বিভাগের এবং অপর ২ জন বরিশাল বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ২ জন, ৭১-৮০ বছরের মধ্যে ৭ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৮ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১৬ জন, ৪১-৫০ বছরের মধ্যে ২ জন এবং ৩১-৪০ বছরের মধ্যে ২ জন এবং ২১-৩০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ১ জন।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় ১৮,৩৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ২.৭৩% বেশি।

নিজস্ব প্রতিবেদক
অংকন বনিক জয়

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

নজরুলের হাসি এবং আমাদের প্রাপ্তি

Thu Jul 2 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২ জুলাই, ২০২০, বৃহস্পতিবার ডা. রায়হানুল আরেফীন ডেন্টাল এন্ড মেক্সিলোফেসিয়াল সার্জন, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, নোয়াখালী আড়াই বছরের ফুটফুটে বাচ্চাটি যখন মায়ের কোলে করে আমার দায়িত্বে থাকা নন পেয়িং ১৪ নম্বর বেডে ভর্তি হল, তখনই ওর মায়ায় পড়ে গেলাম। আসলে মায়ায় পড়ে গিয়েছিলাম ওর অদ্ভুত কিউট হাসিটার। যখন […]

সাম্প্রতিক পোষ্ট