কোভিড-১৯: আরো ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৭৩ জন

প্ল্যাটফর্ম নিউজ, বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

গত ২৪ ঘন্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ১৭৭৩ জন, মৃত্যুবরণ করেছেন আরো ২২ জন ও আরোগ্য লাভ করেছেন ৩৯৫ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ২৮,৫১১ জন, মোট মৃতের সংখ্যা ৪০৮ জন এবং সুস্থ হয়েছেন মোট ৫,৬০২ জন।

দুপুর ০২.৩০ ঘটিকায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নতুন মৃত্যুবরণ করা ২২ জন রোগীর মধ্যে ১৯ জন পুরুষ এবং ৩ জন নারী। তাঁদের মধ্যে ১০ জন ঢাকা বিভাগের, ৮ জন চট্টগ্রাম বিভাগের, ৩ জন সিলেট বিভাগের এবং অপর ১ জন ময়মনসিংহ বিভাগের বাসিন্দা। তাঁদের মধ্যে ৮১-৯০ বছরের মধ্যে ২ জন, ৭১-৮০ বছরের মধ্যে ২ জন, ৬১-৭০ বছরের মধ্যে ৩ জন, ৫১-৬০ বছরের মধ্যে ১০ জন, ৪১-৫০ বছরের মধ্যে ২ জন, ৩১-৪০ বছরের মধ্যে ১ জন এবং ১১-২০ বছর বয়সীদের মধ্যে আছেন অপর ২ জন।

গত ২৪ ঘণ্টায় ১০,২৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর পরিমাণ আগের দিনের তুলনায় প্রায় ০.২৪% বেশি।

অংকন বনিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

৭ দিনের ব্যবধানে ময়মনসিংহ মেডিকেল কলেজের ৪ জন কৃতি সন্তানের মৃত্যু

Thu May 21 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২১ মে ২০২০, বৃহস্পতিবার ১১ মে থেকে ১৮ মে ২০২০, মাত্র সাত দিনের ব্যবধানেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হারালো তার ৪ জন কৃতি সন্তান, যারা ছিলেন নিজ নিজ স্থানে সেরা ও নিষ্ঠাবান। এই চিকিৎসকদের ২ জনই কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। সর্বপ্রথম গত ১১.০৫.২০২০ তারিখে ফরেনসিক মেডিসিনের কালজয়ী […]

সাম্প্রতিক পোষ্ট