কুষ্টিয়া মেডিকেল কলেজ সত্যি চমক দেখালো

সন্ধ্যায় কুষ্টিয়া মেডিকেল কলেজ প্রাঙ্গনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম, মাহ্বুবুল আলম হানিফ এমপি, বিএমএ সভাপতি প্রফেসর মাহমুদ হাসান, স্বাচীপ মহাসচিব প্রফেসর এম এ আজীজ স্যার সহ আরো অনেক খ্যাতিমান চিকিৎসক নেতা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

স্বাস্থ্যমন্ত্রী তার বক্তব্যে বিভিন্ন বিষয় তুলে ধরেন। চিকিৎসা সুরক্ষা আইন শীঘ্রই আসছে বলে উল্লেখ করেন তিনি। কুষ্টিয়া মেডিকেলের মত একটা নতুন মেডিকেলের পক্ষে এত বড় একটা জাতীয় সম্মেলনের সফল আয়োজনের জন্যে আয়োজক চিকিৎসকবৃন্দ এবং ছাত্রছাত্রীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য যে কনফারেন্স উপলক্ষে কুষ্টিয়া মেডিকেল কলেজ দৃষ্টিনন্দনভাবে সাজানো হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের পর একটি মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জনপ্রিয় অভিনেতা ও চিকিৎসক ডা: এজাজ সহ আরো অনেক চিকিৎসক, ছাত্রছাত্রী ও অতিথি শিল্পীদের জমকালো পরিবেশনা উপস্থিত ডেলিগেট ও দর্শকদের মন মাতায়। আর শেষ আকর্ষণ হিসেবে ছিল এসওএলএসবির সভাপতি ও আয়োজক প্রধান প্রফেসর মুজতানজীদ স্যারের পুত্রবধূ ক্লোজআপ ওয়ান তারকা সালমা।

কনফারেন্সের দ্বিতীয় দিন সকাল থেকে চলছে সায়েন্টিফিক সেমিনার ও ল্যাপারোস্কোপিক ওয়ার্কশপ যার জন্যে এত বড় আয়োজন। একেকরপর এক চলছে খ্যাতিমান সব সার্জনদের প্রেজেন্টেশন।

কুষ্টিয়া মেডিকেল কলেজ সত্যি চমক দেখালো। অভিনন্দন তাদেরকে।

1656231_981704935252113_5779665088912572407_n

 

তথ্য ঃ ডাঃ আসিফ (শের-ই-বাংলা মেডিকেল কলেজ)

 

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেল এশিয়ান মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন-বাংলাদেশ (AMSA-BD) আয়োজিত দুই দিন ব্যাপী আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী

Sat Mar 5 , 2016
গত ২ ও ৩ মার্চ ঢাকার দৃক গ্যালারিতে অঅনুষ্ঠিত হয়ে গেল এশিয়ান মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন- বাংলাদেশ (আমসা-বিডি) আয়োজিত আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী। এটি প্রদর্শনীটি ছিল মূলত মেডিকেলের ছাত্র-ছাত্রী ও চিকিৎসকগন আয়োজিত বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক চিত্র প্রদর্শনী। গত ২ তারিখ বুধবার, বিকাল ৩টায় দৃক গ্যালারীতে এই কারনিভালের শুভ উদ্বোধন হয়। উক্ত অনুষ্ঠানে […]

সাম্প্রতিক পোষ্ট