কুষ্টিয়ার কুমারখালিতে চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে বিএমএ’র তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ।

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী এক বিবৃতিতে ০৮-০৫-২০১৭ খ্রিঃ তারিখ মধ্য রাত ০৩:৩০ টায় কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী মৃত্যুকে কেন্দ্র করে কতিপয় দুর্বৃত্ত কর্তৃক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ রাকিব হাসান, নার্স ও নৈশ প্রহরীকে দায়িত্বরত অবস্থায় শারীরিকভাবে হামলা করে আহত করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে।

FB_IMG_1494311890517

একজন সরকারী কর্মকর্তা ও চিকিৎসক হিসাবে একজন মুমুর্ষু রোগীকে সেবাদান কালে এধরনের জঘন্য ও বর্বরোচিত হামলার শিকার হওয়া অত্যন্ত দুঃখজনক। বিএমএ নেতৃবৃন্দ অনতিবিলম্বে দোষীদেরকে সনাক্ত করে আইনের আওতায় এনে দুস্কৃতকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছে।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বন্যাদুর্গতদের পাশে দাড়াল সন্ধানী

Tue May 9 , 2017
    গতকাল,রোজ সোমবার (৮ মে, ২০১৭) সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে এবং সন্ধানী সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিট ও সুনামগঞ্জ সন্ধানী ডোনার ক্লাবের সহযোগিতায় সন্ধানীর সকল ইউনিটের পাঠানো সহযোগিতার সমন্বয়ে সুনামগঞ্জের বন্যাদুর্গত শিক্ষার্থীদের মাঝে প্রায় ১ লক্ষ টাকা সমমূল্যের ত্রাণ বিতরণ করা হয়।   সুনামগঞ্জ জেলা হতে ৪০ কি.মি […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo