• ক্যাম্পাস নিউজ

April 22, 2017 2:38 pm

প্রকাশকঃ

টাংগাইলের মির্জাপুরে অবস্থিত কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, এরই মধ্যে প্রতিষ্ঠানটি ১৬ বছর পার করেছে। তবে শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান এই প্রথম।

নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল শুক্রবার প্রতিষ্ঠানটির প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সকাল এগারটায় মেডিকেল কলেজ মাঠে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

এসময় উপস্থিত ছিলেন কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক শ্রীমতি সাহা, পরিচালক (শিক্ষা) ভাষা সৈনিক একুশে পদকপ্রাপ্ত প্রতিভা মুৎসুদ্দি, কলেজের অধ্যক্ষ প্রফেসর এম এ হালিম, সাবেক অধ্যক্ষ প্রফেসর এম এ জলিল প্রমুখ।
FB_IMG_1492849027552
জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করা হয়। সোয়া এগারটায় কলেজের বর্তমান ও প্রাক্তন ছাত্রী এবং অতিথিবৃন্দের সমন্বয়ে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কুমুদিনী হাসপাতাল রোড ও মেডিকেল কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।
FB_IMG_1492849054921
কলেজের বর্তমান ছাত্রীরা অনুভূতি ব্যক্ত করতে যেয়ে বলেন, পুরনো যাদের চিনি তাদের কাছে পেয়ে অনেক ভাল লাগছে। তাছাড়া সিনিয়র আপুদের সাথে পরিচিত হয়ে অনেক ভাল লাগছে।

কলেজের প্রাক্তন ছাত্রীরা বলেন, ১৫ বৎসর পর পুনর্মিলনীতে এসে সহপাঠীদের কাছে পেয়ে অতীতের অনেক স্মৃতি মনে পড়ছে। পরীক্ষার সময় খুব ব্যস্ততা নিয়ে পরীক্ষার হলে প্রবেশ এবং শিক্ষকদের সাথে বিভিন্ন ধরনের স্মৃতি মনে পড়ছে।
FB_IMG_1492849315894
কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহার উদ্যোগে ২০০১ সালে ৪৫ জন শিক্ষার্থী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। বতর্মানে এখানে ৭৩৯ জন শিক্ষার্থী রয়েছে।

সংবাদদাতা: বনফুল রায়

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ কুমুদিনী উইমেনস মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 4)

  1. Masuda Akter says:

    We all enjoyed a lot…it was pleasant to see d campus in a new gorgeous look…




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.