কুমিল্লায় আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা রোগীর সংখ্যা

প্ল্যাটফর্ম নিউজ, ২ জুলাই, ২০২০, বৃহস্পতিবার

গত ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে আরও ১৩৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন সূত্র থেকে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১৬ জন, আদর্শ সদর উপজেলায় ৮ জন, বরুড়া উপজেলায় ১১ জন, সদর দক্ষিণ উপজেলায় ৪ জন, লাকসাম উপজেলায় ৬ জন, নাঙ্গলকোট উপজেলায় ৭ জন, লালমাই উপজেলায় ৮ জন, চান্দিনা তে ৪ জন, মনোহরগঞ্জ এ ৮জন, হোমনা উপজেলায় ১৫ জন, তিতাস উপজেলায় ৪ জন, দাউদকান্দি উপজেলায় ১ জন, চৌদ্দগ্রাম উপজেলায় ২৬ জন, বুড়িচং এ ৩ জন, মেঘনা উপজেলায় ৫ জন, মুরাদনগর উপজেলায় ৮ জন ও ব্রাহ্মণপাড়া উপজেলায় ৩ জন সহ মোট ১৩৭ জন এর শরীরে করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়।

জেলায় গত ২৪ ঘন্টায় ৪৩৬ জনের করোনা পরীক্ষা সহ মোট ১৯৪৫২ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। এই নিয়ে মোট ৩৬৯৯ জনের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়।

কুমিল্লায় সিটি করপোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ জেলায় মোট মৃতের সংখ্যা ৩ জন। এই নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১০৩ জন। জেলায় গত ১ দিনে ৭৯ জন সুস্থ হওয়ার ছাড়পত্র পেয়েছেন। এই নিয়ে মোট সুস্থ হন ১৬১৩ জন।

তথ্যসূত্র: সিভিল সার্জন কার্যালয়, কুমিল্লা
নিজস্ব প্রতিবেদক/ গাজী আব্দুল্লাহ আল মামুন

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডা. তাসবিরুল ইসলাম এর পরিচালনায় প্ল্যাটফর্মের আয়োজনে ওয়েবিনার- "করোনাভাইরাস এন্ড দ্যা হার্ট"

Thu Jul 2 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার আগামী ৩ জুলাই ২০২০, শুক্রবার, প্ল্যাটফর্ম কর্তৃক আয়োজিত কোভিড-১৯ সম্পর্কিত ওয়েবিনার সিরিজের ২য় পর্ব অনুষ্ঠিত হতে যাচ্ছে। কোভিড-১৯ এবং হৃদরোগ সম্পর্কিত বিষয়ে বিস্তারিতভাবে বিজ্ঞ আলোচকরা আগামীকাল কথা বলবেন। এছাড়া দেশব্যাপী জুনিয়র ডাক্তার এবং মেডিক্যাল স্টুডেন্টদের এই সংক্রান্ত নানা প্রশ্নের জবাব দেবেন বিশেষজ্ঞরা। এতে মডারেটর […]

সাম্প্রতিক পোষ্ট