এবার করোনা পজিটিভ হলেন মাশরাফির স্ত্রী সুমনা হকও

প্ল্যাটফর্ম নিউজ, ৮ জুলাই ২০২০, বুধবার

করোনাভাইরাস পিছু ছাড়ছে না মাশরাফি বিন মুর্তজার পরিবারের। প্রথমে তাঁর শ্বাশুড়ি ও এক নিকট আত্মীয়, এরপর তিনি নিজে এবং তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা করোনা আক্রান্ত হয়েছেন। সর্বশেষ খবর হলো কোভিড–১৯ পজিটিভ হয়েছেন তার স্ত্রী সুমনা হকও।

গতকাল ৭ জুলাই মঙ্গলবার মাশরাফির পরিবারের পক্ষ থেকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়। করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিজ এলাকাবাসীকে রক্ষার জন্য শুরু থেকেই তৎপর ছিলেন মাশরাফি। কিন্তু গত ২০ জুন তিনি নিজেই করোনা পজিটিভ রিপোর্ট হন। দুই দফা নমুনা পরীক্ষা করেও নেগেটিভ হন নি তিনি। আজ ৮ জুলাই আরও একবার টেস্ট করানোর কথা তাঁর। এর মধ্যেই পেলেন স্ত্রীর করোনা আক্রান্তের খবর। বাসায়ই চিকিৎসা চলছে এই দম্পতির।

সাবেক এই অধিনায়ক করোনা আক্রান্ত হওয়ার পর দুই সন্তানকে নড়াইলে দাদা-দাদীর কাছে পাঠিয়ে দিয়েছিলেন। শুধুমাত্র স্ত্রী সুমি মাশরাফির সাথে থেকে যান ঢাকার বাসাতে। এ দিকে গত রোববার দুপুরে এক ভিডিও বার্তার মাধ্যমে মাশরাফি সবাইকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি জানান, তিনিসহ পরিবারের সদস্যরা ভালো আছেন।

Gazi Abdullah Al Mamun

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯ এ মৃত্যুবরণ করলেন কক্সবাজারের স্বাধীনতা-পরবর্তী সময়কার একজন স্বনামধন্য চিকিৎসক

Wed Jul 8 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ৮ জুলাই, ২০২০ করোনা মহামারীতে শহীদ হলেন আরেকজন চিকিৎসক। এবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন ডা. আবু বকর সিদ্দিক। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি একজন জেনারেল প্র্যাক্টিশনার ছিলেন। কক্সবাজারের স্বাধীনতা-পরবর্তী সময়কার তিন জন চিকিৎসকের অন্যতম একজন চিকিৎসক ছিলেন তিনি। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থী […]

সাম্প্রতিক পোষ্ট