ব্রাজিলের প্রেসিডেন্ট জেয়ার বলসোনারো কোভিড-১৯ আক্রান্ত

প্ল্যাটফর্ম নিউজ, ৮ জুলাই ২০২০, বুধবার

ব্রাজিলের প্রেসিডেন্ট জেয়ার বলসোনারো পর পর চার বার করোনাভাইরাস টেস্ট করানোর পর কোভিড-১৯ পজিটিভ বলে শনাক্ত হয়েছেন।


জ্বর ও কাশিসহ সংক্রমণের লক্ষণ দেখা দেওয়ার পর সোমবার চতুর্থবারের মতো করোনাভাইরাস টেস্ট করার পর  কোভিড-১৯ এ শনাক্ত হন তিনি। করোনাভাইরাসের বিস্তার রোধে ব্যবস্থা নিতে অস্বীকৃতি জানিয়ে এবং ভাইরাসটির ঝুঁকিকে অবহেলা করে বেশ কয়েকবারই বিতর্কের সম্মুখীন হয়েছিলেন দেশটির প্রেসিডেন্ট। এবার নিজেই আক্রান্ত হলেন কোভিড-১৯ এ।

উল্লেখ্য, দেশটিতে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬৫ হাজারের বেশি, আর আক্রান্তর সংখ্যা ইতিমধ্যে ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে – যা যুক্তরাষ্ট্রের পর পৃথিবীর দ্বিতীয় সর্বোচ্চ।

Anisur Riad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এবার করোনা পজিটিভ হলেন মাশরাফির স্ত্রী সুমনা হকও

Wed Jul 8 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৮ জুলাই ২০২০, বুধবার করোনাভাইরাস পিছু ছাড়ছে না মাশরাফি বিন মুর্তজার পরিবারের। প্রথমে তাঁর শ্বাশুড়ি ও এক নিকট আত্মীয়, এরপর তিনি নিজে এবং তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা করোনা আক্রান্ত হয়েছেন। সর্বশেষ খবর হলো কোভিড–১৯ পজিটিভ হয়েছেন তার স্ত্রী সুমনা হকও। গতকাল ৭ জুলাই মঙ্গলবার মাশরাফির পরিবারের পক্ষ থেকে এ তথ্যের […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo