ঈদের দিন সকাল সাড়ে ১১টায় দেখুন ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের নাটকঃ চ্যানেল আইয়ের পর্দায়

নিউজটি শেয়ার করুন

bondhubritto 1

ঈদের দিন ১১ টা ৩০ মিনিট…… মার্ক দ্যা ডে। কারণ বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মত সম্পূর্ণ মেডিকেল স্টুডেন্ট দ্বারা পরিচালিত এবং অভিনীত , মেডিকেল লাইফ নিয়ে নির্মিত নাটক ” বন্ধুবৃত্ত ” আসছে চ্যানেল আইয়ের পর্দায়।

golpota bondhutter 1

ঈদের নামাজ পড়ে এসে এই গরমে এত দুপুর বেলা ঘুরাঘুরি করে চেহারা, নতুন কেনা পাঞ্জাবী ইত্যাদি নষ্ট না করে ১১ টা ৩০ মিনিটে টিভি খুলে বসুন। চ্যানেল আই টিউন করুন।

golpota bondhutter 2

উপভোগ করুন আমাদের নাটক “বন্ধুবৃত্ত”। নাটকটি পরিচালনা করেছেন ঢাকা মেডিকেল কলেজের K 67 ব্যাচের রাগীব শাহরিয়ার ও নাসের সায়েম এবং অভিনয়ে ছিলেন একই ব্যাচের অনিক ইকবাল , সৌভিক রায় কৌশিক , রাফি মোহাম্মদ আদনান , সুইটি দাশ , ইফফাত আরা সহ আরও অনেকে। বাংলাদেশের ইতিহাসের প্রথম সম্পূর্ণ রুপে মেডিকেলে ডাক্তার স্টুডেন্ট দের দ্বারা পরিচালিত অভিনীত টেলিমুভি উপভোগ করতে আপনারা সবাই আমন্ত্রিত।

golpota bondhutter 3

৩ টার মধ্যে নাটক দেখা শেষ করে বিকালের স্নিগ্ধ রোদে এইবার ঘুরতে বের হোন। সবাইকে আগাম ঈদ মোবারক।

(বি.দ্রঃ এর আগের পোস্টে বলা হয়েছিল নাটকটা হবে ১২ টা মিনিটে। কিন্তু চ্যানেল আই জানিয়েছে নাটকটা হবে ১১ টা ৩০ মিনিটে)

 

ইভেন্টের লিংকঃ https://www.facebook.com/events/1070647249615248/

 

rajat

Next Post

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ঈদের খুশীর ভাগাভাগি

Thu Jul 16 , 2015
ঈদটা যেন আসেই অন্যরকম সজীবতা নিয়ে। আর ঈদের জামা!সে তো সজীবতায় দেয় প্রাণ। আমরা অনেকেই সজীবতায় উল্লাসিত হই,কিন্তু সমাজের একটি অংশ রয়ে যায়,যাদের ঈদের খুশী দু’বেলা দু’মুঠো অন্ন জোগাড়ের সংগ্রামেই।এই অসহায় আর সুবিধাবঞ্চিত মানুষগুলোর চোখে-মুখে ঈদের খুশী দেখতেই চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের শিক্ষার্থীদের “কিছু মুখের হাসি” নামক […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo