ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে তরুণ উদ্যোক্তাদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

গত ১১ তারিখ,২০১৯, সোমবার ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে তরুণ উদ্যোক্তাদের নিয়ে “Entrepreneurship for Sustainable Economic Growth” শিরোনামে অনুষ্ঠিত হয়ে গেলো কর্মশালা। উক্ত কর্মশালাটি আয়োজিত হয় প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি, কমিউনিটি ডেভেলপমেন্ট ফর পিচ, ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার এবং ইকোনমিক্স ক্লাবের যৌথ উদ্যোগে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপান, হংকং, ইউকে এর কয়েকজন বিশিষ্ট উদ্যোক্তা এবং রিসার্চ ফেলো। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ, প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা সদস্য ডা. মোঃ মোহিবুর রহমান নিরব, ডা. আহমেদুল হক কিরণ এবং পঞ্চাশের অধিক তরুণ উদ্যোক্তা ও শিক্ষার্থী। এতে তরুণ উদ্যোক্তাগণ কয়েকটি দলে ভাগ হয়ে তাঁদের সুনির্দিষ্ট প্রস্তাবনা তুলে ধরেন। পরে আগত অতিথিগণ একে একে তাঁদের বক্তব্য প্রদান করেন। পরিশেষে, আয়োজকদের পক্ষ থেকে আগত অতিথিদের ক্রেস্ট প্রদান ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্ল্যাটফর্ম ফিচার রাইটার

মোঃ আহসান হাবীব ইরফান

ঢাডেক, ডি-৫৪

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিশ্ব সেপসিস দিবস ২০১৯: সেপসিস চিহ্নিত করুন, জীবন বাঁচান

Fri Sep 13 , 2019
২০১২ সাল থেকে গ্লোবাল সেপসিস এলায়ন্স এর উদ্যোগে প্রতি বছর ১৩ সেপ্টেম্বর বিশ্ব সেপসিস দিবস পালিত হচ্ছে। এ দিবসের উদ্দেশ্য হলো সেপসিস বিষয়ে চিকিৎসক সমাজ ও জনগণকে সচেতন করে তোলা। সেপসিস সেপসিস একটি প্রাণহানিকর অবস্থা। কোনো ইনফেকশনের বিরুদ্ধে মানবদেহের প্রতিক্রিয়া যদি দেহেরই বিভিন্ন কোষ ও অঙ্গহানি করে, তাকেই সেপসিস বলে। […]

সাম্প্রতিক পোষ্ট