আবারো একজন নারী চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

10537434_10152173581736615_6784003076095239132_n
ডাঃ শামারুক মাহজাবিন সুমি, হলি ফ্যামিলি মেডিকেল কলেজ এর এইচ-এফ-৯ ব্যাচের ছাত্রী ছিলেন। আজ ১৩/১১/২০১৪ ইং দুপুরে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে তকে মৃত ঘোষনা করা হয়। হলিফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস এবং ইন্টার্নী শেষ করে তিনি এফসিপিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। তার স্বামী হুমায়ুন সুলতান, শশুর প্রভাবশালী রাজনীতিবিদ এবং যশোরের সাবেক জনপ্রতিনিধি টিপু সুলতান, শাশুড়ি জেসমিন আরা হলি ফ্যামিলি হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক। ডাক্তার শামার শশুরবাড়ির পক্ষ থেকে জানানো হয় দুপুরে তাকে বাথরুমে গলায় ফাস লাগানো অবস্থায় উদ্ধার করে সেন্ট্রাল হাসপাতালে নিলে সেখানে তারা মৃত ঘোষনা করেন। অপদিকে মেয়ের পরিবার ও সহপাঠীদের পক্ষ থেকে বলা হচ্ছে এটি হত্যাকান্ড। উল্লেক্ষ্য, হাসপাতালে মৃতদেহের কাছে শশুরবাড়ির কাউকেই উপস্থিত পাওয়া যায় নি। ডাক্তার শামার পরিবারের পক্ষ থেকে বলা হয় কনার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এবং আত্নহত্যা করার কোন মানসিকতা তার কখনো ছিল না। সর্বশেষ সুত্রমতে, ডাঃ শামার লাশ এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য নেয়া হয়েছে, রিপোর্ট সাপেক্ষে পুলিশ পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।
প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে আমরা তার আত্নার মাগফেরাত কামনা করছি এবং এই মৃত্যুর সুস্পষ্ট জবাব এবং সে অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানাচ্ছি যথাযথ কর্তৃপক্ষের কাছে।

ডক্টরস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কুমিল্লা মেডিকেল কলেজ অধ্যক্ষের পদত্যাগ!

Sat Nov 15 , 2014
কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোসলেহ উদ্দিন আহমেদ পদত্যাগ করেছেন। তার অপসারণ দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। শিক্ষার্থীরা অভিযোগ করেন, গত কয়েকদিন ধরে অধ্যক্ষ প্রফেসর ডা. মোসলেহ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। মঙ্গলবার প্রথম বর্ষের কয়েকজন […]

সাম্প্রতিক পোষ্ট