আজ দুই দিন পর পাওয়া গেল মামুনের মৃতদেহ

বরিশালে অবস্থিত শের-ই-বাংলা মেডিকেল কলেজের ৪৫তম ব্যাচের ছাত্র মাহমুদুল হাসান মামুনের লাশ আজ পাওয়া গেছে । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।

রেড ক্রিসেন্ট ইউথ গত ৭ই অক্টোবার ,২০১৫ কুয়াকাটায় একটি বার্ষিক পিকনিকের আয়োজন করেছিল। অন্যান্য ছাত্রদের সাথে মামুনও গিয়েছিল সেই পিকনিকে। বন্ধুদের সাথে সে কুয়াকাটায় সমুদ্রে নেমেছিল । তারপর থেকে আর তাকে পাওয়া যায়নি। স্থানিয় লোক এবং পুলিশের সহযোগিতায় গত দুই দিন তাকে অনেক খোঁজাখুঁজি করা হলেও তাকে খুঁজে পাওয়া যায় নি। এরপর দীর্ঘ দুইদিনপর আজকে বিকেলে তার নিথর দেহ পাওয়া যায় আট কিলোমিটার দূরে লেবুরচর নামক এলাকায় ।

মামুন নিখোঁজ হওয়ার পর থেকেই তার পরিবার, বন্ধুমহল,কলেজের সকল শিক্ষার্থী, ডাক্তারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছিল এবং সকলে দোয়া করছিল সে যেন সুস্থ হয়ে ফিরে আসে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, মামুন ফিরে এল লাশ হয়ে । তার এই অসময়ে চলে যাওয়া কেউ মেনে নিতে পারছে না ।
।আজ কিছুক্ষনের মধ্যেই ক্যাম্পাসে লাশবাহী গাড়ি চলে আসবে। জানাজা শেষে গাজীপুরে তার বাড়িতে নিয়ে যাওয়া হবে।

আমরা প্ল্যাটফর্ম পরিবার বিদেহি আত্নার রুহের মাগফিরাত কামনা করছি ।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

3 thoughts on “আজ দুই দিন পর পাওয়া গেল মামুনের মৃতদেহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বেতন স্কেলে আন্তঃ ক্যাডার বৈষম্যসহ সকল অসংগতি সমাধানের দাবী

Mon Oct 12 , 2015
জেগে উঠেছে খুলনা বিভাগ।সারা দেশের জেগে ওঠা এখন সময়ের ব্যাপার: ৮ম পে স্কেলে ক্যাডারদের বেতন বৈষম্য,উপজেলা লেভেলে ১৭টি দপ্তরের কর্মকর্তাদের বেতন বিলে ইউএনও ও উপজেলা চেয়ারম্যানের স্বাক্ষরের সিদ্ধান্তের প্রতিবাদে গত ৮/১০/১৫ ইং তারিখে খুলনা বিএমএ ভবনে ২৬ ক্যাডারের কর্মকর্তাদের সমন্ময়ে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়।এখানে সভাপতিত্ব করেন খুলনা বিএমএ […]

সাম্প্রতিক পোষ্ট