HMO Circular for DMCH January 2016

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অফিস থেকে সংগৃহীত নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে আগামী ১৫-১২-২০১৫ তারিখের মধ্যে। আবেদন পত্রের সাথে এক কপি বায়োডাটা, ইন্টার্নশিপ প্রশিক্ষণের সনদ, বিএমডিসি রেজিস্ট্রেশনের সনদ, এফসিপিএস পার্ট ওয়ান/এমডি/এমএস পার্ট ওয়ানের সংশ্লিষ্ট সনদ সহ সবগুলো সনদের ফটোকপি, দুই কপি ছবি জমা দিতে হবে।
অনারারি ২

অনারারি ৩

অনারারি
বিস্তারিত বিজ্ঞপ্তির ছবিতে।
সংগ্রহে ডাঃ জুবায়ের মুমিন

অমানবিক অনারারি প্রথার বিলোপ চাই।
পাঁচ বছরের এমবিবিএস কোর্স, একবছরের ইন্টার্নশিপ শেষ করে অবৈতনিক প্রশিক্ষণ বাংলাদেশের চিকিৎসকসকদের জন্য দাস প্রথার চেয়ে ভয়াবহ।
প্ল্যাটফর্মের পক্ষ থেকে এ ব্যাপারে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি।

ডক্টরস ডেস্ক

16 thoughts on “HMO Circular for DMCH January 2016

  1. পার্ট ওয়ান আবশ্যক না। তবে পার্ট ওয়ানধারীগন প্রেফারেন্স পাবেন (সিনিয়র অনাররির কাছ থেকে শুনেছি দ্বিতীয় অংশ)। মেডিসিনে মোট ইউনিট ১২ টা। প্রত্যেক ইউনিটে অনাররি নেয়া হবে ৩০ জন করে। যদি টোটাল অনাররি এপ্লিকেশন ৩৬০ এর বেশি হয়ে যায় তখন যাদের পার্ট ওয়ান আছে আছে প্রাধান্য পাবে। তাছাড়া পার্ট ওয়ানধারীগন পছন্দের ইউনিটে যাবার সুযোগ পান।

    1. ২৫ তারিখের আসেপাশে। কেবল নোটিশ বোর্ডেই পাওয়া যাবে খবর। কেউ খবর পাইলে দয়া করে আওয়াজ দিয়েন।

  2. ২৫ তারিখের আসেপাশে ডাকতে পারে। কেবল নোটিশ বোর্ডেই পাওয়া যাবে খবর। কেউ খবর পাইলে দয়া করে আওয়াজ দিয়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ঢাকা মেডিকেল কলেজের প্রথম দিনগুলো

Fri Dec 11 , 2015
লেখকঃ ডা রজত দাশগুপ্ত (পূর্বকথাঃ সময়টা ১৯৩৯। দ্বিতীয় বিশ্বযুদ্ধের দামামা বাজতে শুরু হয়েছে। সে বছর ঢাকা বিশ্ববিদ্যালয় কাউন্সিল তদানীন্তন বৃটিশ সরকারের কাছে ঢাকায় একটি মেডিকেল কলেজ স্থাপনের প্রস্তাব পেশ করে। কিন্তু যুদ্ধের ডামাডোলে প্রস্তাবটি হারিয়ে যায়। পরে আবার আলোর মুখ দেখে ছয় বছর পর ১৯৪৫ সালে যে বছর দ্বিতীয় বিশ্বযুদ্ধ […]

সাম্প্রতিক পোষ্ট