• প্রতিবেদন

June 30, 2016 12:05 am

প্রকাশকঃ

ডাঃ সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল একই ছাদের নীচে বর্তমান বিশ্বের আধুনিক চিকিৎসার সকল সুযোগ – সুবিধা নিয়ে রাজধানীর অত্যন্ত গুরুত্বপূর্ন এবং ঘনবসতিপূর্ন স্থান মালিবাগের নিউ সার্কুলার রোডে অবস্থিত।
হৃদরোগের চিকিৎসায় ডা. সিরাজুল ইসলাম কার্ডিয়াক সেন্টারের রয়েছে সর্বাধুনিক যন্ত্রপাতি সজ্জিত সিসিইউ ও বিশ্বমানের কার্ডিয়াক ক্যাথলাব এবং অভিজ্ঞ ও দক্ষ ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টের নেতৃত্বে একটি দক্ষ ও নিবেদিত টিম।
received_10205944963135851
গত এক বছরে এখানে ১৫০০ এরও বেশি করোনারি এনজিওগ্রাম, প্রায় ১৫০ হার্ট সার্জারি কেস, এনজিওপ্লাস্টিং পেসমেকার স্থাপন ও ভাভিউলোপ্লাস্টি সহ সকল প্রকার হৃদরোগের আধুনিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এছাড়া নিয়মিত এখানে অভিজ্ঞ কার্ডিওলজিস্ট ও দক্ষ টেকনিশিয়ানের উপস্থিতিতে ইকোকার্ডিওগ্রাফি, ইটিটি ও হল্টার মনিটরিং করা হয়।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ,

পাঠকদের মন্তব্যঃ ( 2)

  1. কিন্তু সিরাজুলের চিকিতসক কার্ডিওলজিস্ট ডা। কামাল পাশা কোন মানেরই চিকিতসক নন । এর আগে স্কয়ারে ছিলেন । পরে সিরাজুলে যোগ দেন । জুনিওর চিকিতসকদের সাথে দুর্ব্যব্যবহার , বেতন কম দেয়া , প্রচন্ড পরিমান পেইন দেয়ার জন্য তার খ্যাতি আছে । এর আগে স্কয়ারে জুনিওর ডি কার্ড করা একজনের গায়ে হাত তুলেন । আর কার্ডিয়াক বিভিন্ন কেসে তার সিধান্ত নট আপ টু দি লেভেল ।




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.