হৃদরোগের বিশ্বমানের চিকিৎসা এখন সিরাজুল ইসলাম কার্ডিয়াক সেন্টারে

2

ডাঃ সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল একই ছাদের নীচে বর্তমান বিশ্বের আধুনিক চিকিৎসার সকল সুযোগ – সুবিধা নিয়ে রাজধানীর অত্যন্ত গুরুত্বপূর্ন এবং ঘনবসতিপূর্ন স্থান মালিবাগের নিউ সার্কুলার রোডে অবস্থিত।
হৃদরোগের চিকিৎসায় ডা. সিরাজুল ইসলাম কার্ডিয়াক সেন্টারের রয়েছে সর্বাধুনিক যন্ত্রপাতি সজ্জিত সিসিইউ ও বিশ্বমানের কার্ডিয়াক ক্যাথলাব এবং অভিজ্ঞ ও দক্ষ ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টের নেতৃত্বে একটি দক্ষ ও নিবেদিত টিম।
received_10205944963135851
গত এক বছরে এখানে ১৫০০ এরও বেশি করোনারি এনজিওগ্রাম, প্রায় ১৫০ হার্ট সার্জারি কেস, এনজিওপ্লাস্টিং পেসমেকার স্থাপন ও ভাভিউলোপ্লাস্টি সহ সকল প্রকার হৃদরোগের আধুনিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

https://youtu.be/pgpvkmMhTb8

এছাড়া নিয়মিত এখানে অভিজ্ঞ কার্ডিওলজিস্ট ও দক্ষ টেকনিশিয়ানের উপস্থিতিতে ইকোকার্ডিওগ্রাফি, ইটিটি ও হল্টার মনিটরিং করা হয়।

2 thoughts on “হৃদরোগের বিশ্বমানের চিকিৎসা এখন সিরাজুল ইসলাম কার্ডিয়াক সেন্টারে

  1. কিন্তু সিরাজুলের চিকিতসক কার্ডিওলজিস্ট ডা। কামাল পাশা কোন মানেরই চিকিতসক নন । এর আগে স্কয়ারে ছিলেন । পরে সিরাজুলে যোগ দেন । জুনিওর চিকিতসকদের সাথে দুর্ব্যব্যবহার , বেতন কম দেয়া , প্রচন্ড পরিমান পেইন দেয়ার জন্য তার খ্যাতি আছে । এর আগে স্কয়ারে জুনিওর ডি কার্ড করা একজনের গায়ে হাত তুলেন । আর কার্ডিয়াক বিভিন্ন কেসে তার সিধান্ত নট আপ টু দি লেভেল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ ও আর্মি মেডিকেল কোর সম্পর্কে জানুন

Thu Jun 30 , 2016
আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ(এএফএমসি) কি ও কেন?  আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ বাংলাদেশের সর্বপ্রথম সামরিক বাহিনী পরিচালিত মেডিকেল কলেজ। এর উৎপত্তির কারণ হল সেনাবাহিনীর মেডিকেল কোর কে শক্তিশালী করা। সিভিল মেডিকেল কলেজ থেকে তো সেনাবাহিনী ডাক্তার রিক্রুট করছেই তাহলে কেন এই আলাদা সামরিক মেডিকেল কলেজ? কারণ হিসেবে জানা যায় সেনাবাহিনীর […]

সাম্প্রতিক পোষ্ট