• জব নিউজ

November 29, 2019 7:57 pm

প্রকাশকঃ

২৯ নভেম্বর ২০১৯

গত ২০/১১/২০১৯ তারিখ রোজ বুধবার বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি) এর ওয়েবসাইটে ৪১তম বিসিএস এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এই বিসিএস এর মাধ্যমে বিভিন্ন পদে ২,৬১১ জনকে নিয়োগ দেওয়া হবে।

অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমা দেয়ার সময়সীমা ০৫/১২/২০১৯ তারিখ সকাল ১০.০০ টা থেকে ০৪/০১/২০২০ তারিখ সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত।

বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সর্বমোট ১৪০ জন (সহকারী সার্জন পদে ১১০ জন ও সহকারী ডেন্টাল সার্জন পদে ৩০ জন) নিয়োগ দেয়া হবে। আবেদনকারীর বয়সসীমা ২১-৩২ বছর পর্যন্ত। এবছর যারা ফাইনাল প্রফেশনাল পরীক্ষা দিচ্ছেন, তারা চাইলেও অবতীর্ণপ্রার্থী হিসেবে (অনুচ্ছেদঃ ১.৩ অনুযায়ী) এই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে সংশ্লিষ্ট পরীক্ষার নিয়ন্ত্রক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান কর্তৃক প্রফেশনাল পরীক্ষা শুরু ও শেষ হওয়ার তারিখ সংবলিত প্রত্যয়নপত্রের সত্যায়িত কপি কমিশন কর্তৃক নির্ধারিত সময়ে এপ্লিকেশন ফর্মের হার্ড কপির সাথে দাখিল করতে হবে। বিসিএস এর মৌখিক পরীক্ষার বোর্ডে ফাইনাল প্রফেশনাল পরীক্ষা পাশের প্রমাণস্বরূপ বিশ্ববিদ্যালয়ের মূল/ সাময়িক সার্টিফিকেট এবং অবতীর্ণ হওয়ার মূল কপি অবশ্যই কমিশনে দাখিল করতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণযোগ্য হবে না এবং প্রার্থীতাও বাতিল বলে গন্য হবে।

স্টাফ রিপোর্টার/ ফাহমিদা হক মিতি

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.