নরসিংদীতে একদিনে চিকিৎসকসহ মোট ২১ করোনা রোগী শনাক্ত

প্লাটফর্ম নিউজ, শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৪ জন। 

বুধবার (১৫ এপ্রিল) ৫৪ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে এ ২১ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়। নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান
ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত ২১ জনের মধ্যে রয়েছে সদর উপজেলার ১৬ ও রায়পুরা উপজেলার ৫ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী সদর উপজেলায় মোট ৩৬ জন, রায়পুরায় ১০ জন, পলাশে ৩ জন, শিবপুরে ৮ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন।

নরসিংদী জেলা হাসপাতাল

এখন পর্যন্ত ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। যার মধ্য থেকে এ পর্যন্ত ৬৪ জনের রিপোর্ট পজেটিভ আসে।আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী ইমার্জেন্সি করোনা প্রতিরোধ সেলের সদস্য ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু কাউছার সুমন বলেন, ৫৪ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে ২১ জন আক্রান্ত হয়। প্রথম ধাপের রিপোর্টে ১৮ আসে। পরবর্তীতে আরও ৩ জনের রিপোট পজেটিভ আসে। এ নিয়ে নরসিংদী জেলায় ডাক্তার ও সংবাদকর্মী-সহ ৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

নিজস্ব প্রতিবেদক / ফাহমিদা হক মিতি

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

রায়গঞ্জে ডাক্তারদের জন্য ফেস শিল্ড বানাচ্ছেন ইউএইচএফপিও

Fri Apr 17 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ১৭ই এপ্রিল, ২০২০, শুক্রবার: চিকিৎসকদের জন্য চিকিৎসা সরঞ্জামাদি অপ্রতুল হওয়ায় তাদের জন্য বিশেষ মুখ ঢাকার সরঞ্জাম “ফেস শিল্ড” বানাচ্ছেন এক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। এমন মহৎ উদ্যোগ পরিলক্ষিত হয়েছে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। করোনার প্রবল থাবায় কাঁপছে বাংলাদেশের স্বাস্থ্যব্যবস্থা। এরই মধ্যে ডাক্তার এবং নার্সসহ প্রায় একশ […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo