ঢাবির অধীনে নতুন ও পুরাতন কারিকুলামের বিডিএস পেশাগত পরীক্ষার সময়সূচী প্রকাশ

প্ল্যাটফর্ম নিউজ, ৩০শে ডিসেম্বর, ২০২০, বুধবার

বহু জল্পনা কল্পনার পর অবশেষে প্রকাশিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে নতুন কারিকুলামের বিডিএস ১ম ও ২য় পেশাগত পরীক্ষা, মে ও নভেম্বর, ২০২০ এবং পুরাতন কারিকুলামের বিডিএস ১ম, ২য়, ৩য়, ৪র্থ পেশাগত পরীক্ষা, আগস্ট ২০২০ এর সময়সূচী- যা কিনা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী জানুয়ারী, ২০২১ সালে। আজ ৩০শে ডিসেম্বর, ২০২০ ইংরেজি তারিখ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এছাড়াও পেশাগত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের ফরমপূরণ ও ফিস জমা দেয়া সম্পর্কে ঢাবির অফিসিয়াল ওয়েবসাইটে আরেকটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় একই দিনে।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

দেশে করোনায় আরো ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৩৫ জন

Thu Dec 31 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৩০ ডিসেম্বর ২০২০, বুধবার গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে কোভিড-১৯ এ নতুন করে শনাক্ত হয়েছেন ১,২৩৫ জন, মৃত্যুবরণ করেছেন আরো ২২ জন এবং সুস্থ হয়েছেন ১,৫০৭ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগী ৫,১২,৪৯৬ জন, মোট মৃতের সংখ্যা ৭,৫৩১ জন এবং সর্বমোট সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৪,৫৬,০৭০ জন। স্বাস্থ্য […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo