ঢাবির অধীনে অনুষ্ঠিতব্য এমবিবিএস চূড়ান্ত পেশাগত পরীক্ষা স্থগিত ঘোষণা

প্ল্যাটফর্ম নিউজ, ৩ এপ্রিল, ২০২১, শনিবার

দেশে করোনাভাইরাস সংক্রমণ ক্রমশ বৃদ্ধি পাওয়ায় ঢাবির অধিভূক্ত সকল মেডিকেল কলেজের এমবিবিএস চূড়ান্ত পেশাগত পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আজ ৩ এপ্রিল, ২০২১ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে  ঢাবি চিকিৎসা অনুষদের ডিন ডা. শাহরিয়ার নবী স্বাক্ষরিত এ নোটিশ প্রকাশ করা হয়। উক্ত নোটিশে বলা হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত সকল মেডিকেল কলেজের ০৪.০৪.২০২১ ইং হইতে অনুষ্ঠিতব্য ফাইনাল পেশাগত এমবিবিএস নভেম্বর-২০২০ এবং জানুয়ারি ২০২১ পরীক্ষা কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে স্থগিত করা হল। পরবর্তীতে উক্ত পরীক্ষার সময়সূচী জানানো হবে।  উল্লেখ্য, প্রথম ও দ্বিতীয় পেশাগত এমবিবিএস মে, ২০২০ ও নভেম্বর, ২০২০ অনুষ্ঠিত মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে যথারীতি চলবে।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউনের সিদ্ধান্ত

Sat Apr 3 , 2021
প্ল্যাটফর্ম নিউজ, ৩ এপ্রিল, ২০২১, শনিবার দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আগামী সোমবার ৫ ই এপ্রিল, ২০২১ হতে সারাদেশে এক সপ্তাহের লকডাউন দেবার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শনিবার (৩ এপ্রিল) এ তথ্য জানিয়েছেন গণমাধ্যমকে। বিস্তারিত আসছে…   […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo