ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালে পিজিটি প্রশিক্ষণের বিজ্ঞপ্তি প্রকাশ

ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালের জুলাই, ২০১৮ইং থেকে ৬ (ছয়) মাসের জন্য (অবৈতনিক) পিজিটি প্রশিক্ষনের জন্যে বেসরকারী ডেন্টাল সার্জনদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

সকল প্রার্থীর জন্য ভর্তি ফরম ও পরীক্ষার ফি ১,০০০ টাকা।

প্রার্থী নির্বাচনের জন্য আগামী ০৮/০৬/২০১৮ ইং তারিখ রােজ শুক্রবার সকাল ১০.০০ টা থেকে ১১.০০ টা পর্যন্ত ঢাকা ডেন্টাল কলেজ ক্যাম্পাসে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালের অফিস কক্ষ থেকে ১২/০৫/২০১৮ইং তারিখ থেকে ০৫/০৬/২০১৮ইং তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময় ভর্তি ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।
০৬/০৬/২০১৮ইং তারিখ থেকে পরীক্ষার দিন সকাল ৯.০০ টা পর্যন্ত প্রবেশ পত্র দেয়া হবে।

ফয়সাল আবদুল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে অনারারী প্রশিক্ষণের বিজ্ঞপ্তি প্রকাশ

Sat May 19 , 2018
শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে  ১/৭/২০১৮ইং থেকে ৩১/১২/১৮ (ছয়) মাসের জন্য চিকিতসা শাস্ত্রের বিভিন্ন বিষয়ে অনারারী অবৈতনিক স্নাতকোত্তর প্রশিক্ষনে মনোনয়নের এমবিবিএস/বিডিএস পাশ এবং বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল হতে স্থায়ী রেজিস্ট্রেশন প্রাপ্ত বেসরকারী চিকিতসকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। অত্র হাসপাতালের ২০১৩ নং কক্ষ থেকে  ১২/০৫/২০১৮ইং তারিখ থেকে ১৩/০৬/২০১৮ইং […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo