১০মার্চ ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে ওমেন্স ম্যারাথন

‘নারী নিরাপত্তার জন্য ক্ষমতায়ন’ শীর্ষক স্লোগানে আট মার্চ আন্তর্জাতিক নারী দিবসকে কেন্দ্র করে দ্বিতীয়বারের মতো নারী ম্যারাথনের আয়োজন করা হয়েছে।

আগামী ১০ মার্চ রাজধানীর হাতিরঝিলে এই ম্যারাথন অনুষ্ঠিত হবে। আয়োজকদের মতে এবারের আয়োজনে দেশী-বিদেশী হাজারো নারী অংশগ্রহণ করবেন।

এই আয়োজন উৎসাহী নারীদের জন্য তাদের প্রচার এবং ব্র্যান্ডিংয়ের এক বড় মাধ্যম। এছাড়া তাদের অধিকার সম্পর্কে সচেতন করতেও এই আয়োজন সহায়ক ভূমিকা রাখবে বলে আয়োজকদের বিশ্বাস।

এই আয়োজনে ওমেরা কোম্পানী টাইটেল স্পন্সর এবং এভারেস্ট একাডেমী ও ইমাগো স্পোর্টস আয়োজক হিসেবে কাজ করছে। এছাড়া হ্যালোজেন, দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন, গন্তব্য ফাউন্ডেশন এবং চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের সংগঠন, প্ল্যাটফর্ম এর সেচ্ছাসেবীরা এই আয়োজনে সহযোগীতা করছে।

প্রথম আসর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ২০১৬ সালে সফল ভাবে আয়োজনের পর দ্বিতীয় আসর বিশাল আকারে হতে যাচ্ছে বলে একাডেমী সূত্র থেকে জানা গেছে। এখনও অন-লাইনে রেজিস্ট্রেশন চলছে। ৫ মার্চ অবদি রেজিস্ট্রেশেন www.dwmarathon.com এ করা যাবে।

আয়োজন সফল করতে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন, বাংলাদেশ পুলিশ, বিএনসিসি, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন আয়োজন সফলে সর্বাত্মক সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চিকিৎসকের আর্তি: কিছু কস্ট কিছু কথা

Thu Mar 2 , 2017
    শজিমেকহা’র ৪ জন ইন্টার্ন চিকিতসকদের ৬ মাস স্থগিতাদেশ এবং ৪টি ভিন্ন মেডিকেলে বাকী ট্রেনিং সম্পন্নের নির্দেশ প্রসঙ্গে, লিখেছেন ডা. মেহেদী হাসান বিপ্লব।     ১। শজিমেক এর সদ্য ঘটনায় স্বাস্থ্যমন্ত্রীর আস্ফালন অহেতুক ছিলোনা সেটা তিনি ইতোমধ্যে প্রমাণ করেছেন।এতক্ষনে খবরটি সবাই জানেন।   ২।  বিগত ২/৩ বছরে সারা দেশে অসংখ্য […]

সাম্প্রতিক পোষ্ট