• নিউজ

January 20, 2019 7:49 pm

প্রকাশকঃ

প্ল্যাটফর্ম নিউজ ডেস্কঃ
রাজধানীর মালিবাগে সড়ক দুর্ঘটনায় আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের শিক্ষার্থী আফসানা ইলিয়াস ইতি নিহতের ঘটনায় প্রতিবাদ ও মানব বন্ধন করেছেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা।

রোববার (২০ জানুয়ারি) দুপুর বারোটার দিকে ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির সামনে আধা ঘণ্টা বিক্ষোভ করেন তারা।
মালিবাগে গতকাল সন্ধ্যায় বাসের চাপায় পিষ্ট হয়ে ৭ম ব্যাচের মেধাবী মুখ আফসানা ইলিয়াস ইতি’র মর্মান্তিক মৃত্যুতে প্রতিবাদ জানিয়ে ২০ জানুয়ারি, রবিবার কলেজের সামনে প্রতিবাদের পাশাপাশি, মিরপুর রোডে মানববন্ধন করে অত্র কলেজের ছাত্র- শিক্ষক-কর্মচারীবৃন্দ।

জানা গেছে, দুপুর বারোটার দিকে মেডিকেল কলেজের সামনের ধানমন্ডি-৮ নম্বর সড়কে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। এতে শিক্ষকরাও সংহতি প্রকাশ করে যোগ দেন। আধাঘণ্টা ব্যাপী এ বিক্ষোভে কয়েকশ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. ফজলুর রহমান এবং নাক, কান ও গলা বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান প্রফেসর ডা. এম. আলমগীর চৌধুরী বক্তব্য রাখেন এবং ঘাতক বাস চালক ও হেলপারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজের অধ্যক্ষ তার বক্তব্যে বলেন, গতকালও যে আমাদের সাথে ক্লাস করল আজ সে আর আমাদের মাঝে নেই। বিশ্বাসই হচ্ছেনা আসলে!
আর ক’দিন পরই হয়ত সে ডাক্তার হয়ে যেত। অসময়ে এভাবে চলে যাওয়া সত্যিই মেনে নেওয়ার মত না, মেনে নেয়া যায় না।

বিক্ষোভ থেকে শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনা রোধে সুনির্দিষ্ট বাস স্টপেজ নির্ধারণ ও তা কার্যকরে সচেতনা তৈরিতে সরকারি উদ্যোগ গ্রহণের দাবি জানান।

কলেজটির ৭ম ব্যাচের শিক্ষার্থীরা বলেছেন, আমাদের ব্যাচমেট ইতির রুহের মাগফেরাত ও শান্তির জন্য দোয়া করবেন। একমাত্র দোয়াই এসময় তার কাজে আসতে পারে।

প্রসঙ্গত, শনিবার রাত পৌনে আটটার দিকে রাজধানীর মালিবাগে সড়ক দুর্ঘটনায় নিহত হন প্রতিষ্ঠানটির সপ্তম ব্যাচের শিক্ষার্থী আফসানা ইলিয়াস ইতি।

ছবিতে আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজের মানববন্ধনঃ

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ আফসানা ইলিয়াস ইতি, মৃত্যু, সড়ক দূর্ঘটনা,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.