সেবা,সহায়তা ও মানবতায় উজ্জীবিত “প্রদীপ” ক্লাবের শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি

২৫ জানুয়ারি,২০২০
রংপুর আর্মি মেডিকেল কলেজের স্বীকৃত প্রাপ্ত শিক্ষার্থী পরিচালিত ক্লাব “প্রদীপ” এর পক্ষ থেকে ৩য় বারের মতো আয়োজন করা হয় “শীত বস্ত্র বিতরণ” কর্মসূচি।

“সেবা,সহায়তা ও মানবতা”-এই মূলমন্ত্রে উজ্জীবিত ক্লাবের ছাত্র-ছাত্রীরা বিগত বছরের ন্যায় এ বছর ও ছুটে যায় শীতার্ত দরিদ্র মানুষগুলোর পাশে।

২৪শে জানুয়ারি, শুক্রবার রংপুরের বড়াইবাড়ি,গংগাচড়া উপজেলার ৮০টি হতদরিদ্র পরিবার যারা উত্তরবঙ্গের এই তীব্র শীতে ভীষণ কষ্টে আছে এমন পরিবারের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে তাদের কার্যক্রম শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন ক্লাবটির সভাপতি: মনিরুজ্জামান
মুন্না, সাবেক সহ-সভাপতি: তানভীর আহমেদ, সাধারণ সম্পাদক: হালিমা আক্তার, সমাজ কল্যাণ বিভাগের প্রধান: তমাল সিদ্দিক এবং তাসনিয়া সারসি। এছাড়াও উপস্থিত ছিলেন- মেহেদী হাসান বাবু, সানজিনা জাহান নিলা, জাকিয়া আফসানা, জাসিয়া রহমান জেবা, মোঃ খালিদ বিন ইসহাক, গাজী সোয়াদ চৌধুরি, মেহের আফরোজ সুমি, এস এম মন্জুরুল হক, নাজমুল হুদা। এছাড়াও অত্র এলাকার মেম্বার এবং এলাকা প্রতিনিধি উপস্থিত ছিলেন।

ক্লাবের সভাপতি মুনিরুজ্জামান মুন্না বলেন, “সকলের মিলিত প্রচেষ্টায় আমাদের ক্লাবটি একটি পরিবারের মতো কাজ করে যাচ্ছে এবং যেকোনো পরিবেশে অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর ধারা অব্যাহত থাকবে।”  সাধারণ সম্পাদক হালিমা আক্তার বলেন, “আপনাদের মাঝে আসতে পেরে এবং আপনাদের পাশে দাঁড়াতে পেরে আমরা নিজেদের ক্লাবের এই কার্যক্রমটি সার্থক বলে মনে করি। আপনাদের মুখের এই হাসিগুলো আমাদের কাজের পরিধিকে আরো বিস্তার করতে শক্তি দিবে। আমাদের কলেজের সকল ছাত্রছাত্রী এবং শিক্ষকমন্ডলীর অর্থায়নে আজকের কর্মসূচি বাস্তবায়ন করা সম্ভব হয়েছে এবং আগামীতেও এভাবে আমরা মানবতার তরে কাজ করে যাবো এটাই আমাদের প্রত্যাশা।”

উল্লেখ্য এর আগে গত তিনবছর ধরে “প্রদীপ” রংপুরের বিভিন্ন জায়গায় ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম, ভ্যাকসিনেশন, রক্তদান, শীতবস্ত্র বিতরণ, হতদরিদ্রদের মাঝে ওষুধ, খাবার ও আর্থিক সহায়তা দিয়ে এসেছে।

প্রতিবেদক/ তানভীর আহমেদ

Fahmida Hoque Miti

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চট্টগ্রামে শীতার্থদের পাশে চট্টগ্রাম আর্মি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

Sat Jan 25 , 2020
২৫ জানুয়ারী,২০২০ নিজস্ব প্রতিবেদক বিগত বছরের শীতের তীব্রতাকে হার মানিয়ে এবছরের শীতের প্রকোপে চট্টগ্রামের রাস্তায় বসবাস করা উদ্বাস্তু , বস্ত্রহীন মানুষের দুর্ভোগ লাঘবের লক্ষ্যে গত ৭ জানুয়ারী আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রামের সদ্য অনুমোদন প্রাপ্ত মেডিসিন ক্লাব কলেজের সকল বর্ষের শিক্ষার্থী ও ফ্যাকাল্টি মেম্বারদের থেকে প্রায় অর্ধ লক্ষ নগদ অর্থ ও […]

সাম্প্রতিক পোষ্ট