• নিউজ

May 14, 2019 3:19 pm

প্রকাশকঃ

সিলেটের পশ্চিম পাঠানটুলার পল্লবী আবাসিক এলাকা থেকে ১২ মে ২০১৯ রবিবার সকালে এক নারী চিকিৎসক, ডাঃ প্রিয়াঙ্কা তালুকদার (২৯), এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

ডাঃ প্রিয়াঙ্কা তালুকদারের বাবা ঋষিকেশ তালুকদার অভিযোগ করেন, তাঁর মেয়েকে পরিকল্পিতভাবে স্বামীর বাড়ির লোকজন হত্যা করেছে। হত্যা শেষে ঘটনাটি ধামাচাপা দিতে আত্মহত্যার নাটক সাজানো হয়। এই ঘটনায় তিনি রোববার দুপুরেই জালালাবাদ থানায় প্রিয়াংকার স্বামী দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পরবর্তীতে পুলিশ তাদের গ্রেফতার করেন।

ডাঃ প্রিয়াংকা তালুকদার সিলেটের পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক ছিলেন। তাঁর মৃত্যুর জন্য দায়ীদের যথাযথ শাস্তি এবং নারী নির্যাতন বন্ধে পর্যাপ্ত পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন পার্কভিউ মেডিকেল কলেজের চিকিৎসক ও শিক্ষার্থীবৃন্দ। আজ ১৪ মে ২০১৯ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে দুপুর ২টায় একই দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


পাঁচ বছর আগে ডাঃ প্রিয়াঙ্কা তালুকদারের বিয়ে হয়। তাঁর তিন বছরের একটি ছেলে আছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে পুরো বিষয়টি পরিষ্কার বোঝা যাবে বলে জানিয়েছেন পুলিশ অফিসার।

প্ল্যাটফর্ম ফিচার রাইটার:
সামিউন ফাতীহা
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.