সিলেটে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার, পার্কভিউ মেডিকেল কলেজে আন্দোলন

সিলেটের পশ্চিম পাঠানটুলার পল্লবী আবাসিক এলাকা থেকে ১২ মে ২০১৯ রবিবার সকালে এক নারী চিকিৎসক, ডাঃ প্রিয়াঙ্কা তালুকদার (২৯), এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

ডাঃ প্রিয়াঙ্কা তালুকদারের বাবা ঋষিকেশ তালুকদার অভিযোগ করেন, তাঁর মেয়েকে পরিকল্পিতভাবে স্বামীর বাড়ির লোকজন হত্যা করেছে। হত্যা শেষে ঘটনাটি ধামাচাপা দিতে আত্মহত্যার নাটক সাজানো হয়। এই ঘটনায় তিনি রোববার দুপুরেই জালালাবাদ থানায় প্রিয়াংকার স্বামী দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পরবর্তীতে পুলিশ তাদের গ্রেফতার করেন।

ডাঃ প্রিয়াংকা তালুকদার সিলেটের পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক ছিলেন। তাঁর মৃত্যুর জন্য দায়ীদের যথাযথ শাস্তি এবং নারী নির্যাতন বন্ধে পর্যাপ্ত পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন পার্কভিউ মেডিকেল কলেজের চিকিৎসক ও শিক্ষার্থীবৃন্দ। আজ ১৪ মে ২০১৯ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে দুপুর ২টায় একই দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


পাঁচ বছর আগে ডাঃ প্রিয়াঙ্কা তালুকদারের বিয়ে হয়। তাঁর তিন বছরের একটি ছেলে আছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে পুরো বিষয়টি পরিষ্কার বোঝা যাবে বলে জানিয়েছেন পুলিশ অফিসার।

প্ল্যাটফর্ম ফিচার রাইটার:
সামিউন ফাতীহা
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

গ্রেপ্তারের আগেই জামিনে মুক্ত ছোরা দেখিয়ে হত্যা ও ধর্ষনের হুমকিদাতা সেই ছাত্রলীগ নেতা

Tue May 14 , 2019
সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতকে ছোরা দেখিয়ে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীককে আজ গ্রেপ্তার করেছিল, পুলিশ। তিনি দ্বায়িত্বরত অন্যান্য চিকিৎসক, নিরাপত্তাপ্রহরী ও লিফটম্যানকেও লাঞ্চিত করেন। আজ দুপুর সাড়ে বারোটার কিছুর পর নগরীর কোর্ট পয়েন্ট এলাকা খেকে […]

সাম্প্রতিক পোষ্ট